যশোরে আলোচিত তিন ছিনতাইকারী আটক

 

যশোর প্রতিনিধি।।
যশোরে দম্পতিকে অস্ত্রে মুখে আংটি ছিনতাইয়ের অভিযোগে আলোচিত তিন ছিনতাইকারিকে আটক করেছে পুলিশ। ১৪ নভেম্বর সোমবার দুপুর পোনে ২ টার দিকে যশোর-ছুটিপুর সড়কের এ্যান্দা শান্তির মোড়ে এ ঘটনাটি ঘটেছে।

আটক ছিনতাইকারীরা হল, যশোর শহরতলির চাচড়া মাহিদিয়া তেতুলতলার নজরুল ইসলামের ছেলে বিল্পব হোসেন,পুলেরহাটের আজিজ বিশ্বাসের ছেলে বিপুল হোসেন ও ঝিকরগাছা উপজেলার দোস্তপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে নাসির হোসেন (সাদ্দাম)।

এই ঘটনা স্থানীয়রা জানান, আলোচিত ও কুখ্যাত সন্ত্রাসী নাসির হোসেন (সাদ্দাম) অস্ত্র মাদক ছিনতাসহ একাধিক মামলার আসামি। চুরি ছিনতায় চাঁদাবাজি সহ একাধিক অপরাধ কান্ডের সাথে জড়িত এই চক্রটি।
ভূক্তভূগি যশোর চৌগাছা উপজেলার মাশলিয়া গ্রামের আশিকুর রহমান অভিযোগ করে জানান, স্ত্রী সুমাইরাকে সাথে নিয়ে বিয়ের অনুষ্টানে সোনার আংটি কিনে নিয়ে যাচ্ছিলাম উপহার দিতে।
যশোর শহরতলির জামতলা থেকে ইজিবাইকে যাওয়ার সময় এড়েন্দা শান্তির মোড়ে পৌছেলে ছিনতাইকারীরা মটরসাইকেল দিয়ে ইজিবাইকের গতি রোধ করে।

এসময় অস্ত্রের মুখে আমার কাছ থেকে সোনার আংটিটি ছিনতাই করে নেয়।এসময় চিৎকার দিলে স্থানীয়দের সহযোগিতায় ওই তিন ছিনতাইকারীদের আটক করা হয়। পরে খবর পেয়ে পুলিশ তাদের কোতয়ালী থানার নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে, কোতয়ালী থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, এঘটনায় থানায় নিয়মিত মামলা প্রস্তুতি চলছে। মামলার কার্যক্রম শেষ হলে আসামিদেরকে আদালতে পাঠানো হবে।