মুক্তাগাছায় ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা

ময়মনসিংহ থেকে মোহাম্মদ হজরত আলীঃ বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা ,দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।গতকাল শনিবার দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি রকিব উদ্দিন আহমেদ।

জাতীয় পতাকা ও দলিয় পতাকা উত্তলোনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্ভোধন করেন, আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার,সাধারণ সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিছ আলী।

অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মো. আজিজুল হক ইদু, সাবেক ভিপি ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিকুজ্জামান সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরব আলী, অফিসার ইনর্চাজ মোহাম্মদ আলী মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ন কবির হুমি,কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আরিফ রব্বানী, যুবলেিগর সভাপতি মাহবুবুল আলম মনি, যুবলীগের সাবেক আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম, যুবলীগের সাধারণ সম্পাদক এ কিউ এম লুৎফর হায়দার রাসেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ চন্দ্র দে, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কলেজ ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক সিফাত আহমেদ খান ও কলেজ ছাত্রলীগ শাখার সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন পাভেল।

পরে বিকেলে উপজেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় ডাকবাংলো থেকে একটি আনন্দ র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার ডাকবাংলো মাঠে এসে শেষ হয়।