মাসিক অপরাধ পর্যালোচনার সভায় আবারো শ্রেষ্ঠ পুরস্কার পেলেন ডিবির মফিজুল ইসলাম।

এস আর নিরব।।

যশোর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনার সভায় আবারো শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেলেন যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই মফিজুল ইসলাম।
যশোর জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা ও নভেম্বর মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে। যশোর পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরাধ সভার শুরুতেই নভেম্বর মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্ত কর্মকর্তারা হলেন- মোঃ মফিজুল ইসলাম,জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন জনাব জুয়েল ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর।শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন জনাব মোঃ মামুন খান, অফিসার ইনচার্জ শার্শা থানা, যশোর।ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, যশোরকে বিশেষ পুরস্কার প্রদান করা হয় রুপন কুমার সরকার অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা(ডিবি),যশোর।মোঃ শহিদুল ইসলাম, হাওলাদার, জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর।

জেলার শ্রেষ্ঠ বিট কর্মকর্তা হলেন এসআই জনাব সৌরভ গাংগুলি, ১২নং বিট, চৌগাছা থানা, যশোর।জেলার শ্রেষ্ঠ এসআই হলেন জনাব মোঃ ফজলুল হক, শার্শা থানা, যশোর। মোঃ ফিরোজ হোসেন, শার্শা থানা, যশোর।এছাড়াও সভায় তিন জন গ্রাম পুলিশকেও পুরস্কৃত করা হয়