মাদারীপুরে ত্রিভুজ প্রেমের ঘটনায় হত্যা কান্ডে জড়িত থাকার অপরাধে গ্রেফতার ২

রোমান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে ত্রিভুজ প্রেমের ঘটনায় হত্যাকান্ডে জড়িত থাকায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার (মে-১৫) সন্ধায় মাদারীপুরের শিবচরের চর-বাঁচামারা গ্রামের আড়িয়াল খাঁ নদ থেকে ইসমাইল হোসেন ইমনের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

সংবাদ পেয়ে পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল (পিপিএম বার) সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার মূল রহস্য উদঘাটন সহ দ্রুত সময়ের মধ্যে জড়িত অপরাধীদের গ্রেফতারের জন্য থানা পুলিশসহ জেলা গোয়েন্দা শাখাকে নির্দেশ প্রদান করেন।

পুলিশ পরিদর্শক আল মামুন, ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা এর নেতৃত্তে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক সঞ্জয় ঘোষ, এস আই/ ফরহাদ রাহী মীর, এস আই/ আব্দুর রশীদ দের সমণ্বয়ে ও সহযোগীতায় দ্রুত সময়ের মধ্যে মামলার রহস্য উদঘাটন করা হয় এবং ঘটনার সাথে সরাসরি জড়িত ১। লাবণী আক্তার(২০), পিতা- আলমগীর চৌধুরী, সাং- উত্তর চর তাজপুর, ২। মেহেদী ফরাজী(১৯), পিতা- মনসুর ফরাজী, সাং- খারাকান্দি, দত্তপাড়া, উভয় থানা- শিবচর, জেলা- মাদারীপুর দ্বয়কে গ্রেফতার করা হয়েছে।

হত্যাকান্ডে ব্যবহৃত ছুঁড়ি ও ইমনের হাতঘড়ি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। আসামী লাবনীর সাথে ত্রিভুজ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে অত্র মামলার খুনের ঘটনা সংঘটিত হয়েছে। ঘটনার সহিত জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। খুব তাড়াতাড়ি বাকীদের ধরা হবে।