মাদারীপুরে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃরোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন নিখিল এর আহবানে মাদারীপুর জেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদার এর সভাপতিত্বে আজ পুরান বাজার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন উজ্জ্বল, উপস্থিত ছিলেন মাদারীপুর আওয়ামীলীগ উপ দপ্তর সম্পাদক ফোরকান আহমেদ মুন্সি, জেলা যুবলীগের সহসভাপতি আবু সাইদ রিজেন, আবদুল্লাহ আল মাসুদ, সাজ্জাদ হোসেন রিপন খান,যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খান নাইম, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, নজরুল ইসলাম মনির, প্রচার সম্পাদক আব্বাস উদ্দীন, জনশক্তি ও কর্মসংস্হান সম্পাদক মোঃ খোকন উকিল, সহসম্পাদক আবদুল্লাহ আল তুহিন,যুবলীগ সদস্য সহ আওয়ামী লীগ ও যুবলীগ আরাফাত হাসানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি আতাহার সরদার বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আমরা মাদারীপুরের বিভিন্ন এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসুচি গ্রহণ করা হয়েছে। তার আলোকে আজ শুভ উদ্বোধনের মাধ্যমে একশত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। আরও এক হাজার পরিবারের মাঝে মাদারীপুর জেলা যুবলীগ নেতৃবৃন্দের বিভিন্ন এলাকায় বিতরণ করা হবে।