মাদারীপুরের ডাসারে হত্যা মামলার প্রধান আসামীর বসতঘরে গভীর রাতে অগ্নিসংযোগ

মোঃরোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের ডাসারে গভীর রাতে হত্যা মামলার প্রধান আসামী মোঃ আহাদ মোল্লা(৪৫) নামে এক যুবকের বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। এতে তার প্রায় ১০/১২ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানায় ভুক্তভোগী পরিবার।খবর পেয়ে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান ঘটনা স্থান পরিদর্শন করেন।

পুলিশ,ভুক্তভোগী ও এলাকা সুত্রে জানা যায়, ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের আঃ হাই মোল্লার ছেলে মোঃ আহাদ মোল্লা ওই গ্রামের একটি হত্যা মামলার প্রধান আসামী।এ কারনে তার পরিবারের কোন লোকজন রাতে বাড়িতে থাকে না।এ সুযোগে কে বা কাহারা তার বসতঘরে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে মুহুর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছরিয়ে পরে।এলাকাবাসীর প্রায় দুই ঘন্টা চেষ্টায় আগুন নেভানো সম্ভব হলেও ততো সময় বসতঘরটি পুরে ছাই হয়ে যায়। এতে তার প্রায় ১০/১২ লক্ষ টাকার ক্ষতি হয়।

ভুক্তভোগী আহাদ মোল্লার স্ত্রী বলেন, মামলার কারনে রাতে আমরা ঘরে থাকি না,এ সুযোগে আমাদের প্রতিপক্ষ এ অগ্নিসংযোগ করে। এতে আমাদের প্রায় ১০/১২ লক্ষ টাকার ক্ষতি হয়।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন,আমরা খবর পেয়ে ঘটনা স্থান পরিদর্শন করেছি,তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।