মাটিরাঙ্গায় অবৈধ অনুপ্রবেশ ভারতীয় কসমেটিকস সহ গ্রেফতার তিন নারী

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় জেলা পুুলিশের প্রতিটি ইউনিট অবৈধ চোরাচালান, চোরাকারবারি এবং অবৈধ অনুপ্রবেশ এর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করছে খাগড়াছড়ি পুলিশ।

এই ধারাবাহিকতায় অদ্য ১৮ জানুয়ারি রাতে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার একটি চৌকস ও আভিযানিক টিম মাটিরাঙ্গা বাজারস্থ বিআরটিসি কাউন্টারের সামনে থেকে ৩৬টি আইটেমের ভারতীয়সহ বিভিন্ন দেশের তৈরী কসমেটিকস, খাদ্য সামগ্রী, মালামাল ও ২টি মোবাইল ফোনসহ অবৈধভাবে ভারত হতে ভারতের সীমানা অতিক্রম করে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকারী আসামী ১। সুমি আক্তার প্রকাশ সুমি সেলিম শেখ (৩৪), পিতা- সেলিম হোসেন প্রকাশ সেলিম শেখ, মাতা- রোকেয়া বেগম, কথিত সাং-আমানাতপুর, পোস্ট অফিস- নাজিরপুর, থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ভারতীয় ঠিকানা- চান্দ পাড়া, থানা- গাইয়ে হাটা, উত্তর চান্দ পাড়া, ২৪ পরগুনা, পশ্চিম বঙ্গ-৭৪৩২৫২, ভারত, (ভারতীয় পরিচয়পত্র নং-৩৪৬২৯১৭৪০২১৭)।
২। রুমি আক্তার (৩২), পিতা- সেলিম হোসেন প্রকাশ সেলিম শেখ, মাতা- রোকেয়া বেগম, কথিত সাং-আমানাতপুর, পোস্ট অফিস- নাজিরপুর, থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ভারতীয় ঠিকানা- চান্দ পাড়া, থানা- গাইয়ে হাটা, শায়েমপুর, শ্রীপুর, উত্তর ২৪ পরগুনা, পশ্চিম বঙ্গ-৭৪৩২৫২, ভারত, (ভারতীয় পরিচয়পত্র নং-৬৮০৬২০১৮৬৬৭৭)।
৩। শিলা দাস প্রকাশ শিলা খাতুন (২৮), পিতা- মৃত রুপল শেখ, মাতা-জোসনা বেগম, কথিত সাং-তেরখাদা,পোস্ট-তেরখাদা, থানা-তেরখাদা, জেলা-খুলনা, ভারতীয় ঠিকানা-প্রযতেœ বিশ্বজিৎ দাস, শরাইল, পূর্ব বর্ধমান, জেলা-হুগলি, পশ্চিম বাংলা-৭১২১৪৯, ভারত দেরকে গ্রেফতার করেন এবং তাদের কাছে থাকা অবৈধ মালামাল জব্দতালিকা মূলে স্বাক্ষীগণের সম্মুখে জব্দ করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, খাগড়াছড়ি জেলা পুলিশের পক্ষ থেকে এধরনের অভিযান অব্যাহত থাকবে। ধৃত আসামীদেরকে গ্রেফতার পূর্বক নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।