মহিমাগঞ্জে গ্রামীণ অবকাঠামোর সংস্কার কাজের উদ্বোধণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামের খলিলের বাড়ী হতে কালিতলা মোড় পর্যন্ত রাস্তাটি জনগণের চলাচলের অনুপোযোগি হওয়ায় দীর্ঘ ১২ বছর পর স্থানীয় সাংসদ প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরীর প্রচেষ্টায় গ্রামীণ অবকাঠামোর সংস্কার কাজ শুরু হয়েছে। গত ৩ রা নভেম্বর সকালে এ কাজের শুভ উদ্বোধণ করেন সাংসদের প্রতিনিধি হিসেবে সৌদি প্রবাসি আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম সরকার। এ সময় উপস্থিত ছিলেন ইউ’পি সদস্য ও প্রকল্প সভাপতি রবিউল ইসলাম খাজা, বীর মুক্তিযোদ্ধা খাজা নাজিম উদ্দিন, মহিমাগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল জলিল সহ স্থানীয় নেতৃবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে সৌদি প্রবাসি আওয়ামী আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম সরকার বলেন, ১ যুগের বেশি সময় ধরে জিরাই গ্রামের এই রাস্তাটি সংস্কার অভাবে চলাচলের অনুপোযোগি হয়ে পড়ে। এ কারণে গ্রামে কোন প্রকার যানবাহন যাতায়াত করতে পারতো না। ফলে গর্ভবতি মেয়েরা স্বাস্থ্য অধিদপ্তরের জরুরী সেবা থেকে বি ত থাকতো।
তাই আমি স্থানীয় সাংসদ প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরীকে একাদশ সংসদ নির্বাচনের সময় বিষয়টি তার নজরে নিয়ে আসলে তিনি এলাকাবাসিকে কথা দিয়ে ছিলেন আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যাকে দেশের ক্ষমতায় নিয়ে আসেন। ইনশাআল্লাহ আপনার এলাকার রাস্তাটি মেরামত করে দেওয়া হবে। তাই সাংসদের নির্বাচনি ওয়াদা অনুযায়ী চলতি অর্থ বছরে গ্রামীণ অবকাঠামোর সংস্কার কাজ শুরু হলে তিনি এ কাজের জন্য ৩ লাখ ৬৮ হাজার টাকা বরাদ্দ ধরে দেন।