মরনব্যাধিতে আক্রান্ত গৃহবধু দআলোর ভবিষ্যত এখন অন্ধকারে

সামাউন আলী, সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ আজ থেকে চার মাস আগের কথা, সুস্থ সবল স্বাভাবিক একজন মানুষ, অথচ ভাগ্যের নির্মম পরিহাস এখন তাকে কখনো বাড়িতে কখনো হাসপাতালের বেডে শুয়ে বসে কাটাতে হচ্ছে মাসের পর মাস, প্রানঘাতি এক ব্যাধি তাকে সর্বসময় অস্হির করে দিচ্ছে, হঠাৎ করেই পেটে ব্যাথা শুরু হয়, তারপর দিন দিন পেটে ব্যাথার প্রকপ বেড়ে যায় ও জ্বালা যন্ত্রণা করে।

এমতাঅবস্থায়, প্রথমে নাটোরে মেডিসিন
বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হলপ তিনি রিপোর্টে (ছিস্ট) প্রসাবে ইনফেকশন সমস্যা বলে বল জানান, পরবর্তীতে রাজশাহী তে দফায় দফায় বেশ কয়েকজন অপারেশন সার্জারী বিশেষজ্ঞ ডাঃ দেখালে তারা সবাই একই উক্তি ব্যাক্ত করেন, সর্বশেষ (রামেক) হাসপাতালে ক্যান্সার বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান ডাঃ অসীম কুমার ঘোষ এর পরামর্শ অনুযায়ী রোগী চিকিৎসাধীন অবস্থায় আছে,বর্তমানে ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ছে শরীর। দিন দিন হেঁটে চলা ফেরা করার সক্ষমতা হারিয়ে যাচ্ছে । এমনি খাওয়া দাওয়া ও ঠিকমত করতে পারছে না।

জানা যায়, মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত গৃহবধু আলো বেগম নাটোর জেলার সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দী গ্রামের আব্দুল কুদ্দুস এর মেজ ছেলে আঃ রশিদের স্ত্রী, আলোর স্বামী পেশায় দিনমজুর, তারা পারিবারিক ভাবে অসচ্ছলতার মধ্য দিয়ে দিন কাটায়, কিন্তু কোন দিন তারা কারো কাছে হাত পাতে নি, এমতাবস্থায় ক্যান্সারে আক্রান্ত গৃহবধূ আলোর চিকিৎসা করাতে গিয়ে বর্তমানে তাদের পরিবারের অবস্থা খুব শোচনীয়।

ক্যান্সারে আক্রান্ত গৃহবধূর মামা টুটুল সরদার জানান, তাদের পরিবারে মোট ছয় জন সদস্য, পরিবারে উপার্জনক্ষম ব্যাক্তি মাত্র দুইজন
ক্যান্সারে আক্রান্ত আলোর গর্ভের তিন বছরের একটা বাচ্চা আছে,, বাচ্চাটির মা অসুস্থ হওয়ার কারনে মায়ের বুকের দুধ পান করতে পারে না।
তিনি আরো বলেন, ক্যান্সারে আক্রান্ত আলো বেগমকে চিকিৎসা করাতে আমাদের অনেক অর্থের প্রয়োজন, আমরা বর্তমানে তার চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছি, তাই সমাজের বিত্তবান, স্হানীয় জনপ্রতিনিধি সহ সবার কাছে আমার আকুল আবেদন আমার ভাগ্নীর চিকিৎসার জন্য সার্বিকভাবে সহযোগিতা করবেন।

ক্যান্সারে আক্রান্ত আলো বেগম বলেন,মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
এমপি মহোদয়ের কাছে আমার আকুল আবেদন আমার এই দুর্দিনে এবং আমার তিন বছরের সন্তানের ভবিষ্যত, এমনকি আমার চিকিৎসার জন্য যেন মন্ত্রী মহোদয় আমার পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন।

এতো সুখের সংসারে জীবন যাপন করা গৃহবধূ আলোর স্বপ্নের সারথি কি আমরা হতে পারি না।বর্তমানে অসহায় এই পরিবারে অর্থের যোগান দিতে হিসশিম খাচ্ছে তার দিনমজুর স্বামী আঃ রশিদ ও ভ্যানচালক পিতা সাইফুল ইসলাম সহ তার পরিবার, তার চিকিৎসা করাতে উভয় পরিবারই নিঃশ্ব হয়ে পরেছে, আসুন মানবতার আমরা মানবতার পাশে দাঁড়াই,,বর্তমানে অর্থ সংকটের কারনে আলোর চিকিৎসা করাতে পারছে না তার পরিবার, তাই আলোকে সহযোগিতা করার জন্য, বিকাশ করতে পারেন এই নম্বর (০১৭৪০-১১৭০০০) টুটুল।