ভৈরবে ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক
মো: নাঈম মিয়া,ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি:
কিশোরগঞ্জের ভৈরবে ১১০ বোতল ফেন্সিডিল’সহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
আটককৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার রামপুর গ্রামের মৃত ফজলুর রহমান ছেলে মোঃ সাইদুর রহমান(২৭),নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার নলচাপড়া গ্রামের গুনজার আলীর ছেলে মোঃ আজিজুল(৩৫),নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার মতুর্জাবাজ গ্রামের হান্নান ভূইয়া ছেলে সজিব ভূইয়া(৩২),দিনাজপুর জেলার হাকিমপুর থানার মহেড়াপাড়া গ্রামের ইসহাক মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন(৩০)।
রবিবার সকালে ভৈরব পৌর শহর নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের কে আটক করা হয়।
র‍্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক টিম নাটাল মোড়ে অভিযান চালিয়ে ঢাকা অভিমুখি দুটি মোটর সাইকেলের গতিরোধ করেন। এ সময় মোটর সাইকেল দুটিতে তল্লাশী করে ১১০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ২০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে  বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।