ভূঞাপুরে জনপ্রিয় ছাত্রলীগের নেতা রফিক সাহেব গনসংযোগ করেন

মোঃ আল-আমিন শেখ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-
টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলাধীন ৫নং অলোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন ডিসেম্বর-২০২১ নির্বাচনে প্রথম সারির নাগরিক বিশিষ্ট সমাজ সেবক, ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, গনমানুষের প্রিয়জন, বিশিষ্ট সমাজ সেবক ও সুশিক্ষিত মেধাবী মোঃ রফিকুল ইসলাম রফিক সাহেব এলাকার গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি চেয়ারম্যান পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
তিনি ভূঞাপুর উপজেলার আকালু গ্রামের সুনামধন্য বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন সুযোগ্য পুত্র হিসেবে গত ০১/০১/ ১৯৯৫ সালে জন্ম গ্রহণ করেছেন। তার সমর্থনে ইউপি এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, শিক্ষক, ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগের, যুবলীগের ও তৃনমূল পর্যায়ের নেতা কর্মীরা রয়েছেন।
তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সক্রীয় কর্মী ছিলেন। তিনি আওয়ামীলীগের উন্নয়নের ধারার বিশ্বাসী হয়ে দলের স্বার্থে দলীয় বিভিন্ন কাজে অংশ গ্রহণ করে আসছেন।
এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায় ছাত্রলীগের নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক সাহেব আসন্ন ইউপি নির্বাচনের নৌকা প্রতীক পেয়ে  চেয়ারম্যান হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে।
তাই মোঃ রফিকুল ইসলাম রফিক সাহেবকে আসন্ন অলোয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সর্বজন স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মোঃ রফিকুল ইসলাম রফিক সাহেবকে নৌকা প্রতীক দিতে মনোনয়ন বোর্ডের বরাবরে মিডিয়ার মাধ্যমে দাবি জানিয়েছে।
মোঃ রফিকুল ইসলাম রফিক সাহেব জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি।
আমার বিশ্বাস যেমনটি তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটারা আমাকে ভালবাসেন ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলিয়া আমার দৃঢ় বিশ্বাস।
তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। উল্লেখ্য অত্র ইউনিয়নে সম্ভব্য আরোও প্রার্থী থাকলেও তাদের মধ্যে মোঃ রফিকুল ইসলাম রফিক সাহেব যোগ্যতা সম্পূর্ণ ব্যক্তি হিবেবে পরিচিত।