বিরামপুরে পুকুরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের বিরামপুর উপজেলায় বাড়ির পাশে খেলার সময় নিজেদের পুকুরের পানিতে ডুবে মো.জিহাদ হোসেন (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১ জুলাই)  বেলা ১২টার দিকে উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দামোদপুর গ্রামে এই ঘটনা ঘটে।

শিশু জিহাদ হোসেন ওই এলাকার মো.নুর ইসলাম (হিরু) এর ছেলে।নুর ইসলাম (হিরু) তিন সন্তানের মধ্যে জিহাদ সবার ছোট। স্থানীয় কাটলা ইউনিয়নের চেয়ারম্যান মো.নাজির হোসেন নিহতের বিষয়টি মুঠোফোনে  নিশ্চিত করেছেন।

মুঠোফোনে শিশুটির মা ‘জোসমিন আক্তার’বলেন,‘ সকালে স্বামী নূর ইসলাম (হিরু) কৃষি কাজের জন্য বাড়ি থেকে বাহিরে চলে যান। পরে সে নিজেও গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে নিয়ে যান। সেই সময় ওই শিশু জিহাদ বাড়িতে খেলা করছিল।জেসমিন আক্তার বলেন,‘ মাঠ থেকে ফিরে এসে ছোট শিশুকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে পুকুর  শিশুটিকে ভাসমান অবস্থায় দেখতে পান। স্থানীয়রা জিহাদকে পানি থেকে উদ্ধার করার আগেই তার মৃত্যু হয়।

স্থানীয় কাটলা ইউনিয়নের চেয়ারম্যান মো. নাজির হোসের বলেন,‘ শিশুটি পানিতে পড়ে মারা যাওয়ার বিষয়টি শুনে ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানিয়েছি। লাশ দাপনের প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান মনির বলেন,‘ শিশুটির মৃত্যের খবর শুনেছি। পরিবারের কারো কোন অভিযোগ না  থাকলে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে তাকে দাফন করতে পারবে।