ফাইটার’: হৃতিকের পারিশ্রমিক ৫০ কোটি, দীপিকাসহ অন্যরা নিলেন কত?

নিজস্ব প্রতিবেদক : প্রথমবারের মতো হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন ‘ফাইটার’ দিয়ে জুটি বেঁধে পর্দায় আসছেন । আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি। কিন্তু এখন থেকেই ছবিটিকে ঘিরে দর্শকের প্রত্যাশা তৈরি হয়েছে। আর এই প্রত্যাশা তৈরি করেছে গত ৮ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবির টিজার।

টিজারে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের রসায়ন নেট দুনিয়ার ছবি নিয়ে উত্তাপ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। সবাই তাঁদের জুটি দারুণ পছন্দ করছেন। এই সিনেমার মাধ্যমে ‘ফাইটার’কে ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে ঘোষণা করা হয়েছে, যার আভাস মিলেছে টিজারে বেশ কিছু জেট স্টান্টের দৃশ্যে।

এবার ভারতীয় গণমাধ্যম টকিস কর্ণার অবলম্বনে জেনে নেওয়া যাক ২৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমার জন্য অভিনয়শিল্পীরা কত পারিশ্রমিক নিয়েছেন।

হৃতিক রোশন

বিমানযোদ্ধার বেশে হৃতিক রোশন এই সিনেমায় হাজির হবেন। ‘ফাইটার’ ছবিতে এই বলিউড তারকাকে ‘শামশের পাঠানিয়া’ চরিত্রে দেখা যাবে। এই ছবির জন্য হৃতিক ৫০ কোটি রুপি নিয়েছেন বলে খবর।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন ‘ফাইটার’ ছবির অন্যতম আকর্ষণ, তা বলার অপেক্ষা রাখে না। এই ছবিতে তাঁকেও হৃতিক রোশনের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যাবে। ‘ফাইটার’ ছবিতে ‘মিনল রাঠো’র রূপে আসতে চলছেন দীপিকা। এই ছবির জন্য তিনি দর হেঁকেছিলেন ১৫ কোটি রুপি। নির্মাতা তা খুশি মনে দিতে রাজি হয়েছেন বলে জানা গেছে।

অনিল কাপুর

সদ্য ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের বাবা ‘বলবীর সিং’ চরিত্রে দুরন্ত অভিনয় করে সাড়া ফেলেছেন তিনি। ‘ফাইটার’ ছবিতে আবার বাজিমাত করতে আসছেন এই অভিনেতা। সিদ্ধার্থের এই ছবিতে তাঁকে গ্রুপ ক্যাপ্টেন ‘রাকেশ জয় সিং’ ওরফে রকির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবির অংশ হতে অনিল কাপুর ৭ কোটি রুপি নিয়েছেন।

করণ সিং গ্রোভার

টেলিভিশন জগতের তারকা, তথা অভিনেত্রী বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারকে ‘ফাইটার’ ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এই ছবিতে তাঁর পারিশ্রমিকের অঙ্ক হলো দুই কোটি রুপি।

অক্ষয় অবেরয়

এই সিনেমার জন্য অক্ষয় অবেরয় নিয়েছেন এক কোটি রুপি। সিনেমায় গুরুত্তপূর্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।