পাকিস্তানের মুসলিম লীগ নেত্রী এবং এমএলএ’র অশ্লীল ভিডিও ভাইরাল

এই আামার দেশ ডেস্ক

পাকিস্তানের একজন মহিলা বিধায়ক যিনি নিজেকে একটি অশ্লীল ভিডিও সহ সাইবার অপরাধের শিকার হয়েছেন বলে তিনি নিজে অভিযোগ করেছেন।

পাকিস্তানের পাঞ্জাবের তক্ষশিলা বিধানসভা কেন্দ্রের পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন)-এর বিধায়ক সানিয়া আশিক এ ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

দীর্ঘ তদন্তের পরে, পুলিশ সম্প্রতি একজনকে গ্রেপ্তার করেছে, তবে তারা এখনও এ সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করতে পারেনি। খবরে বলা হয়েছে, গত মাসে এই ভিডিও সম্পর্কে জানতে পারেন সানিয়া। যখন তিনি এটি সম্পর্কে জানতে পেরেছিলেন, তখন তিনি সরকার এবং কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে পুরো বিষয়টি সম্পর্কে অবহিত করেছিলেন, যা অক্টোবরের শেষের দিকে।

পাকিস্তানের আরি নিউজের প্রতিবেদন অনুযায়ী, ২৬ অক্টোবর সানিয়া আশিক ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (এফআইএ) কাছে অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ করেন যে বেশ কিছু দিন ধরে একটি অশ্লীল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে যে ভিডিওতে থাকা মহিলাটি তিনি। দেখতেও তারই মতন।
ইমরান খানের কেন্দ্রীয় সরকারের কাছেও এ নিয়ে অভিযোগ করেছেন বিধায়ক।

অভিযোগ দায়ের করার পরে, পাঞ্জাব প্রদেশের পুলিশ এবং এফআইএ তদন্ত শুরু করে, যা প্রায় তিন সপ্তাহ ধরে চলে। পুলিশ লাহোর থেকে একজনকে গ্রেপ্তার করেছে তবে ব্যক্তির পরিচয় প্রকাশ করা হয়নি। ভিডিওতে দেখা মহিলাটি সানিয়া নাকি অন্য কেউ তাও নিশ্চিত করেনি পুলিশ। এখনও অবধি, এটি জানা গেছে যে পুলিশ কেবল বলেছে একটি নতুন এফআইআর নথিভুক্ত করা হয়েছে এবং আরও তদন্ত চলছে।

সানিয়া বলেছেন যে তিনি হুমকিমূলক ফোন কলও পেয়েছেন। প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজের ঘনিষ্ঠ বন্ধু তিনি বলে দাবি করা হয়। বিভিন্ন ইস্যুতে ইমরান খানের সরকারকে আক্রমণ করছেন সানিয়া।