নাইক্ষ্যংছড়িতে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি:এর উপশাখার শুভ উদ্বোধন

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, বান্দরবান:
অবশেষে নাইক্ষ্যংছড়িতে শুভ উদ্বোধন হলো ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর উপশাখা। রোববার (২৬ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলার থানা মোড়ে খোলা এ শাখার প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, এ ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর সাইয়েদ ওয়াশেক মো: আলী।

এ সময় তিনি বলেন,বাংলাদেশে এতো সুন্দর এলাকা রয়েছে বিশ্বাসই হয় না। এ কারণে তিনি এখানে বার বার আসবেন। এ উপশাখাকে কম সময়ের মধ্যে শাখায় পরিনত করা হবে। আর আগামী ৩ মাসের মধ্যে উপজেলার বে কোন গুরুত্বপূর্ণ স্থানে এটিএম বুথ করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত হিসেবে ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুস্তফা খায়ের,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল,চট্টগ্রাম দক্ষিন জোনের প্রধান মোহাম্মদ কামাল উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো:ইমরান ও ব্যাংকের চট্টগ্রাম অফিসের এফএভিপি মুহাম্মদ ইব্রাহিম খলিল তারেক।

এতে বক্তব্য রাখেন রামু শাখার ব্যবস্থাপক এভিপি মুরশেদুল আলম চৌধুরী,ব্যাংকের সিনিয়র অফিসার সাহাবুদ্দিন,উপজেলা বিএনপির সভাপতি আরিফউল্লাহ ছুট্টু, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, নাইক্ষ্যংছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন সুলতানা,ব্যবসায়ী নুরুল কাশেম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল,সদস্য মো: জয়নাল আবেদীন টুক্কু,সদস্য মো: ইউনুছ ও মাহমদুল হক বাহাদুর প্রমূখ।