তিতাসে মানিক হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মোঃ রমিজ উদ্দিন, কুমিল্লা তিতাস প্রতিনিধি :
কুমিল্লা, তিতাসে মানিক হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন।
কুমিল্লার তিতাসের মানিক হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নিহত পরিবার ও গ্রামবাসী।
২৫ মার্চ সোমবার বিকেলে ৩ টার দিকে উপজেলার কানাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণকারীরা স্লোগানে স্লোগানে আলোচিত মানিক মিয়া হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলার জগতপুর ইউনিয়নের কানাইনগর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে মানিক মিয়া(৩২)কে ছুরিকাঘাত করে হত্যা করে একই গ্রামের মোঃ নায়ব আলী ভূইয়ার ছেলে মোঃ বাহাউদ্দিন, জালাল উদ্দীন, আলাল ও নায়েব আলী ভূইয়া।

এরপরই নিহতের বাবা মোখলেসুর রহমান বাদী হয়ে ছেলে মানিক হত্যাকান্ডে জড়িত ৪ জনের নাম উল্লেখ করে তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলার আসামিরা হলেন বাহাউদ্দীন, জালাল উদ্দিন,নায়েব আলী ও আলাল। এরপরই তিতাস থানার এসআই রফিকুল ইসলাম রাফিসহ তিতাস থানা পুলিশের অফিসার-ফোর্সের সমন্বয়ে গঠিত একাধিক চৌকস টীম অভিযান পরিচালনা করে ট্রলার যোগে পালানোর চেষ্টা কালে ২২ মার্চ শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার জগতপুর ইউনিয়ন এলাকা থেকে বাহাউদ্দীনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।