জাহাঙ্গীরপুর বাসীর উদ্দেশ্য নৌকার মাঝি কামাল উদ্দীন মন্ডলের কয়েকটি কথা

মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ জেলার, নান্দাইল উপজেলায়,জাহাঙ্গীরপুর ইউনিয়নের নৌকার চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ কামাল উদ্দীন মন্ডলের কিছু কথা নিম্নে উল্লেখ করা হলো।
আসসালামুআলাইকুম,
প্রিয় জাহাঙ্গীরপুর বাসী,

আমি কামাল উদ্দিন মন্ডল, কেউ আমাকে চিনেন নামে, কেউ কাজের গুণে, কেউ বা সাংগাঠনিক পদবীতে যে যেভাবেই চিনেন না কেন আপনারা আমাকে মনের সুন্দরতম স্হানে জায়গা দিয়েছেন বলেই আমার আজকের এ অবস্হান ।

আমার বাবা এই তো কিছুদিন হলো মৃত্যু বরণ করেছেন। কিন্তু বাবার একটি চিন্তাই ছিলো যে আমি জাহাঙ্গীরপুরের চেয়ারম্যান মনোনয়ন পাবো কি না, বাবার দোয়ার বদৌলতে এম পি মহোদয়ের সহযোগীতায় মনোনয়ন টিকই পেলাম যেটা আমার বাবা দেখে যেতে পারলেন না ।

ইউনিয়নের বৃদ্ধ বাবারা মাথায় হাঁত রেখে যখন দোয়া করে তখন বাবার পরশ পাই আর আমি সফল হই বা না হই এই বৃদ্ধ বাবাদের জন্য কিছু একটা সাপোর্টে থাকার তাগিদ আমার সারাজীবনেই রয়ে যাবে । আমি আমার জীবনে কখনই বাজে কোন নেশায় আসক্ত হইনি, কারন আমার স্বপ্ন ছিলো একটাই আমি মানুষের সেবা করবো , আমি একদিন চেয়ারম্যান হবো ।

তিনি আরো বলেন, প্রিয় জাহাঙ্গীরপুর বাসী আমাকে একটি ভোট দিয়ে মডেল ইউনিয়ন ও সত্য ও সুন্দরের মিছিলে আমাকে এগিয়ে দেওয়ার জন্য অনুরোধ করেন । এই ইউনিয়ন পরিষদ যে জনতার ইউনিয়ন পরিষদ সেটা আমি আমার কাজ দিয়ে আপনাদের হাঁতেই তুলে দিতে চাই । মানুষ ভূলের শেষ নেই, ভূল হয়ে যায় শয়তানে প্রতারণায় আমার কোন ভূল হলে আমি ক্ষমা প্রার্থী । আমি যতদিন সংগঠন করেছি ততদিন সুশৃঙ্খলভাবে করেছি দলের নিয়ম নীতি মেনে চলেছি আর আজকে যারা দলের শৃঙ্খলা ভেংগে বিপদগামী হয়েছে তারা এম পি মহোদয়কে প্রশ্নবিদ্ধ করতে চায় বিভিন্ন মুখরোচক শ্লোগানে ।

এম পি মহোদয় জাহাঙ্গীরপুরের রত্ন এ রত্ন ঘরে থাকলে ঘর সবসময় আলোকিত থাকবেই , আমার নাম কেন্দ্রে পাটিয়ে এম পি মোহদয় আমাকে মনোনয়নের ব্যাপারে যে সহযোগীতা করেছেন সেজন্য আমি উনার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো । আসুন অভিমানের দেয়াল ভেংগে দেই, দল-মত নির্বিশেষে আসুন বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে দীর্ঘমেয়াদী উন্নয়ন স্রোতকে আরও বেগবান করে তুলি , জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।