জামালপুরে সার বোঝাই ট্রাক উল্টে, নিহত – ২

এমরান হোসেন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ গারোহাড়ি গ্রামে সার বোঝাই ট্রাক উল্টে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) ভোর ৪ টার দিকে উপজেলার ডাংধরা ইউনিয়নের গারোহাড়ি গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ওই এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে কৃষক জয়নাল (৪৫) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩৬)।

স্থানীয় সূত্রে জানা গেছে , ঢাকা-রৌমারী রাস্তার পাশেই কৃষক জয়নালের বসত ঘর। প্রতিদিনের মত জয়নাল কৃষি কাজ করে বাড়িতে এসে তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। শেষ রাতের দিকে একটি সার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জয়নালের ঘরে উল্টে যায়। ঘুমন্ত অবস্থায় জয়নাল ও তার স্ত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। তাদের দুই সন্তান পাশের খাটে ঘুমন্ত অবস্থায় থাকলেও তারা বেঁচে যায়। টিনের বেড়াতে ধাক্কা ও ট্রাক উল্টে যাওয়ার শব্দে আশেপাশের লোকজন জড়ো হলে ট্রাক ড্রাইভার পালিয়ে যায়।

সানন্দবাড়ী পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ যোহায়ের হোসেন খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, আনুমানিক শেষ রাত ৪ টার দিকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ধাক্কা দেয় এবং সাথে সাথে ট্রাকটি উল্টে যায়। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।