জাতীয় খেলা কাবাডি চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২৪ এর বাছাই পর্ব অনুষ্ঠিত

মোঃসালাউদ্দিন:- চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট -২০২৪ থানা পর্যায়ের বাচাই পর্বে, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর নির্দেশনায় ও সার্বিক তত্বাবধানে জেলা পুলিশ বাচাই পর্বের খেলার আয়োজনে করে।

১৩ (ফেব্রুয়ারি) মঙ্গলবার থানা পর্যায়ের বাচাই পর্বে জেলা পুলিশের আয়োজনে গুইমারা কলেজিয়েট স্কুল মাঠে দেশের জাতীয় খেলা কাবাডি অনুষ্ঠিত হয়। খেলায় গুইমারা থানা এলাকার কয়েকটি দল অংশগ্রহণ করে।

অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ন খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে প্রাইজ মানি প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আরিফুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা থানার এসআই (নিঃ)জহিরুল ইসলাম, গভঃহাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ বাবুল হোসেন, কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক সুশীল রন্জন পাল,১নং গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

বাচাই পর্ব শেষে সম্মিলিত জেলাদল চট্টগ্রাম রেঞ্জের অন্যান্য দলের সাথে চুড়ান্ত পর্বে চট্টগ্রামে অংশ গ্রহন করবে।

রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপার বাংলার ঐতিহ্যবাহী জাতীয় খেলা কাবাডিকে নতুন করে তরুণ প্রজন্মের কাছে আকর্ষণীয় করে তুলতে এবং মাদকসহ অন্যান্য অপরাধ থেকে মুক্ত রেখে শারিরিক ও মানষিক ভাবে সুস্থ্য রাখতে প্রতি বছরের ন্যায় এ বছরও প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।