চৌদ্দগ্রামে বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার

মোঃ মাহাবুব আলম, চট্টগ্রাম ব্যুরো প্রধান :

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। এ সময় ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় কামাল হোসেন (৪১) নামে এক পলাতক আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আলী আশরাফ জুয়েল, জাহাঙ্গীর আলম খাঁন ও সহকারী উপ-পরিদর্শক জহির উদ্দিন এবং মহি উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ রোববার রাতে চৌদ্দগ্রাম পৌরসভাধীন বৈদ্দেরখিল গ্রামের কামাল হোসেনের বসতঘরে অভিযান চালিয়ে ১৮৪ বোতল ফেনসিডিল, ৭৬ বোতল স্কার্ফ সিরাপ ও ৩৬ বোতল বিদেশী বিয়ার উদ্ধার করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেন নিজঘর থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে। পরে সে মোটরসাইকেল ও তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার বিকালে তার বিরুদ্ধে মাদক আইনে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা রুজু করা হয়। পলাতক আসামী মোঃ কামাল হোসেন এর বিরুদ্ধে ০২ টি মাদক মামলা ও ০১ টি নারী ও শিশু নির্যাতন আইনের মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কামাল হোসেনের বসতঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় এলাকার চিহিৃত মাদক কারবারি কামাল হোসেনের নামে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।