চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় গার্মেন্টস ব্যবসায়ীকে ছুরিকাঘাতে গুরুতর জখম

এন এইচ শাওন আলমডাঙ্গা প্রতিনিধি ঃ-আলমডাঙ্গা গার্মেন্টস্ পট্টিতে দিনে দুপুরে যুবকের ছুরিকাঘাতে গার্মেন্টস্ মালিক গুরুতর আহতের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার দুপুর তিনটার দিকে আলমডাঙ্গা বাজারস্থ কাপড় পট্রির তাতী শেডের পাশে অবস্থিত পাপ্পু গার্মেন্টস এর মালিক এরশাদপুর গ্রামের বাগান পাড়ার মৃত জয়মুদ্দিনের ছেলে পাপ্পু হোসেন (২৫)কে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।

জানা গেছে,গার্মেন্টস্ মালিক পাপ্পু হোসেনকে ছুরিকাঘাত করেছে কুষ্টিয়া জেলার ইবি থানার শঙ্করদিয়া গ্রামের শুকচাদ আলির ছেলে শান্ত(২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে,দুপুরে গার্মেন্টস্ মালিক পাপ্পু তার নিজ গার্মেন্টসে বসে ছিল।হটাৎ শান্ত নামের ছেলেটি আসে তার দোকানে,মালামাল কেনার নামে পোষাক দেখা ও দুজনে কথা বলার এক পর্যায়ে হটাৎ শান্ত তার নিকট থাকা চাকু দিয়ে পাপ্পুর পেটে কয়েকবার আঘাত করে।সাথে সাথেই পাপ্পুর ভুড়ি বের হয়ে আসে।

সাথে সাথেই স্থানীয় অন্যান্য গার্মেন্টস মালিক ও কর্মচারীরা শান্তকে ছুরি সহ ধরে ফেলে ও গণপিটুনী দেয় ও সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে স্থানীয় লোকজন শান্তকে পুলিশের হাতে তুলে দেয় ও আহত পাপ্পুকে চিকিৎসার জন্য কুষ্টিয়া হাসপাতালে প্রেরণ করে।

পারিবারিক সূত্রে জানা যাই,আহত পাপ্পুর অবস্থা সময়ের সাথে সাথে অবনতির দিকে যাচ্ছে,তার কাটা স্থান থেকে এখনো রক্ত বন্ধ হয় নি।

এ বিষয়ে আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন,আমরা দুপুর আনুমানিক তিনটার দিকে সংবাদ পায় যে আলমডাঙ্গা কাপড় পট্টিতে এক যুবক পাপ্পু গার্মেন্টসে্র মালিক পাপ্পুকে চুরিকাঘাত করেছে,সাথে সাথেই থানা পুলিশ ঘটনা স্থলে পৌছায় ও জনতার হাতে আটক ছুরিকাঘাতকারী শান্তকে ও ব্যবহৃত ছুরি সহ থানা হেফাজতে নেয়।এ ঘটনায় আলমডাঙ্গা থানায় আহত পাপ্পুর দোলাভাই ঠান্টু আলি বাদি হয়ে মামলা দায়ের করেছে ।