ঘোড়াঘাটে আপন শ্বশুর গ্রেফতার

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে আপন শ্বশুরের বিরুদ্ধে ২০ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।
সোমবার (২৮ মার্চ) বেলা আনুমানিক ১১:০০ টায় উপজেলার সিংড়া ইউপির মহিলা কলেজ রোড সিংড়া গ্রামে এই ঘটনা ঘটে।ভূক্তভোগী ওই গৃহবধূ পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শাল্টি মুরাদপুর গ্রামের।
পরে ভূক্ত ভোগী ওই গৃহ বধূ বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে শ্বশুর লুৎফর রহমান (৫৫) কে গ্রেফতার করে থানা পুলিশ।
ভূক্তভোগী ওই গৃহবধূ বলেন, গত ২ বছর আগে ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে আজিজুল ইসলামের সাথে আমার বিয়ে হয়। আমার স্বামী পেশায় একজন পাওয়ার টিলার চালক।ঘটনার দিন সকালে আমার স্বামী কাজে বাহিরে যায় এবং আমার শাশুড়ি টিকা নেওয়ার জন্য গিয়েছিল। বাড়িতে কেউ না থাকায় আমার শ্বশুর বাড়ির দুটি দরজা বন্ধ করে আমার হাত ধরে ঘরের ভিতরে নিয়ে যায় এবং অনৈতিক কাজ করার চেষ্টা করে। আমি তাকে অনেক ভাবে মিনতি করি আমাকে ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু সে আমাকে ছেড়ে না দেওয়ায় আমি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং আমার শ্বশুর পালিয়ে যায়।
তিনি আরো বলেন, এর আগেও আমার শশুর দুইবার আমার সাথে এরুপ আচরণ করেছে। আমি আমার স্বামী এবং শ্বাশুড়িকে বিষয়টি একাধিকবার বলেছি। কিন্তু তারা বিশ্বাস করেনি।
এদিকে গৃহবধূ চিৎকার করলে পাশ্ববর্তী এক নারী সেখানে এগিয়ে আসেন। সম্পর্কে ওই গৃহবধূর প্রতিবেশী ভাসুরের স্ত্রী হন।
প্রত্যক্ষ দর্শী ওই নারী বলেন, আমি চিৎকার শুনে দরজায় এসে দেখি, দরজা ভিতর থেকে বন্ধ। তখন জানালার কাছে গিয়ে দেখি তার শশুর তার হাত ধরে টানাটানি করছে এবং সে তাকে ছেড়ে দেওয়ার জন্য বিভিন্ন ভাবে আকুতি জানাচ্ছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন,নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভূক্ত ভোগী নারী এজাহার দায়ের করলে, তাৎক্ষণিক আমরা অভিযান পরিচালনা করে লুৎফর রহমান কে গ্রেফতার করি এবং আটক আসামিকে আজ দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।