কোন মার্কায় ভোট দেবেন অপু বিশ্বাস?

বিনোদন ডেস্ক : আসছে জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে নিজের দলের হয়ে প্রচার চালাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। প্রচার কর্মকাণ্ডে দেখা যাচ্ছে অংশ নিচ্ছেন তারকা শিল্পীরাও। সম্প্রতি এক ভিডিওবার্তার মাধ্যমে আওয়ামী লীগের হয়ে নৌকায় ভোট চাইলেন নায়িকা অপু বিশ্বাস। গতকাল রাতে নায়িকা অপু বিশ্বাস নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিওটি আপলোড করেন।

সেই ভিডিওতে অপু বিশ্বাস বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই ধারাবাহিকতায় তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে, তারই ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেবো। আপনি দেবেন তো?’

নায়ক ফেরদৌস, রিয়াজ, ওমর সানী, নায়িকা মৌসুমীসহ অনেক তারকাই এর আগে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অপু বিশ্বাস। এই ছবিতে তিনি শাবনূরের বান্ধবী হিসেবে অভিনয় করেন। ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে তিনি নায়িকা হিসেবে কাজ করেন। এই ছবিতে তাঁর নায়ক থাকেন শাকিব খান। তারপর প্রায় ৭০টি ছবিতে তাঁরা জুটি হয়ে অভিনয় করেছেন।