কিশোরগঞ্জের ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহতদের ১৫টি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর।

আব্দুর রউফ ভূঁইয়া,জেলা প্রতিনিধি কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে ১৫ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার ২৩ অক্টোবর দিবাগত রাতে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতদের পরিবারের নিকট ১৫ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জের জেলা প্রশাসন ও জেলা পুলিশ ১৫ জনের মরদেহ হস্তান্তর কার্যক্রম শেষ করেছে।

হস্তান্তরকৃত মরদেহগুলো হলো-কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার রাধানগর এলাকার আবদুল মান্নান মিয়ার ছেলে আফজাল হোসেন (২১), কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর এলাকার জিল্লুর রহমানের ছেলে হুমায়ুন কবির, বাজিতপুর উপজেলার পিরিজপুর এলাকার আব্দুল হাই মিয়ার ছেলে আদির উদ্দিন, ভৈরব উপজেলার রানিবাজার এলাকার প্রবোদ চন্দ্র শীলের ছেলে সনুজ চন্দ্র শীল, একই উপজেলার শ্রীনগর এলাকার মানিক মিয়ার ছেলে রাব্বি মিয়া, কিশোরগঞ্জের চানপুর এলাকার চান মিয়ার ছেলে সাইমন মিয়া, মিটামইন উপজেলার হাবিবুর মিয়ার ছেলে মো. রাসেল মিয়া, কটিয়াদী উপজেলার বোয়ালিয়া এলাকার কাশেম মিয়ার ছেলেগোলাপ মিয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বড়ইচড়া এলাকার সুরত আলী মিয়ার ছেলে নিজাম উদ্দিন সরকার, ঢাকা জেলার দক্ষিণখান এলাকার আব্দুর রহমান মিয়ার ছেলে একেএম জালাল উদ্দিন আহমেদ, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার তইছ উদ্দিন মিয়ার ছেলে মো. সুজন মিয়া, ময়মনসিংহ জেলার ভারপাড়া এলাকার জুনাইদ মিয়ার স্ত্রী জোসনা আক্তার (১৬), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার শিরু মিয়ার মেয়ে ফাতেমা, সুজন মিয়ার ছেলে সজিব ও ইসমাইল।এ প্রসঙ্গে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ জানান, ইতোমধ্যে ১৫ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একজনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

যার কারণে তার মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর বাকি একজনের মরদেহ ঘটনাস্থল থেকেই তার পরিবারেরলোকজন নিয়ে গেছেন।
এদিকে ট্রেন দুর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে ১৫ জনের পরিচয় শনাক্ত করেছে পিবিআই। ঘটনার পর থেকে প্রত্যেক মরদেহের পরিচয় জানতে কাজ শুরু করে কিশোরগঞ্জের পিবিআই এর একটি দল।

সোমবার (২৩ অক্টোবর) দিনগত রাত ১২টা পর্যন্ত ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫ জনের পরিচয় শনাক্ত করেছে তারা।

কিশোরগঞ্জ জেলা পিবিআইয়ের পরিদর্শক মো. সাজ্জাদ রুমন সংবাদ মাধ্যম কে বিষয়টি নিশ্চিত করেছেন।