কালিয়াকৈরে স্কুল শিক্ষককে পিটিয়ে আহত

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শাহবাজপুর এলাকার মন্দিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থাণীয় একাধিক সুত্র জানায়, শাহবাজপুর এলাকার বাদল দত্তের বাড়ির পশ্চিম পাশের্^ প্রতিষ্ঠিত মন্দিরের বার্ষিক কীর্ত্তন অনুষ্ঠান উদযাপনের জন্য শনিবার রাত ৯টারদিকে এক বিশেষ মিটিং বসে। মন্দিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই এলাকার উত্তম ঘোষ ও মিল্টন ঘোষ আরো ৪/৫ জনকে সাথে নিয়ে অতর্কিত হামলা চালিয়ে স্থাণীয় ৬৭ নং শাহবাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমল চন্দ্র দত্তকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থাণীয় লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত শিক্ষকের পুত্র দেবাশীষ দত্ত বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি নিয়ে আলাপকালে ওই বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হেলাল সাহেব জানান,ঘটনাটি আমি জানতে পেরে মাষ্টার বাবুকে দেখতে হাসপাতালে গিয়েছি তার খোজ খবর নিয়েছি। এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার বিচার হওয়া উচিত।