কালকিনিতে নানা কর্মসুচির মধ্যে দিয়ে জাতীয়  স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

রোমান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে নানা কর্মসুুচির মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। 

আজ শুক্রবার সকালে কালকিনি  উপজেলা প্রশাসন ও আ.লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী, আলোচন সভা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের এমপি তাহমিনা সিদ্দিকী ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ, কালকিনি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,কালকিনি উপজেলা আ.লীগের যুগ্নসাধারন সম্পাদক লোকমান সরদার, পৌর আ.লীগের সভাপতি আবুল বাশার, মেয়র এনায়েত হোসেন, আ.লীগের মনোনীত মেয়র প্রার্থী এস এম হানিফ, কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক বেল্লাল হোসেন, জেলা পরিষদের সদস্য শারমিন জাহান হেলেনা, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ জলিল আকন, সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকামিন খান ও সাধারন সম্পাদক শাহিন ফকির প্রমুখ।