কলারোয়ার কাঁদপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে ৩ জন আহত

সেলিম খান সাতক্ষীরা জেলা প্রতিনিধি :

কলারোয়া উপজেলার চন্দনপুর গ্রামের নিউ কাঁদপুর গ্রাম জমি সংক্রান্ত কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এই হামলার ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়ে কলারোয়া হাসপাতালে ভর্তি আছে।

২৪ শে মার্চ রবিবার সন্ধ্যায় এই হামলার ঘটনা ঘটেছে হলে ভুক্তভোগী পরিবার জানান। আহতরা হলেন নিউ কাঁদপুর গ্রামের মৃত সুলতান গাজীর ছেলে জবেদ আলী (৮৫), তার ছোট ছেলে ইমাম হোসেন (৪৫),তার ছেলে বৌ রাশেদা খাতুন (৩৫)। তিন জনে গুরুতর আহত হয়ে কলারোয়া হাসপাতালে ভর্তি আছেন জবেদ আলী (৮৫)। অন্য দুইজন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে গিয়েছে।

ভুক্তভোগী ইমাম হোসেন সাংবাদিকদের জানান, আমার ৫ কাটা সম্পদ তার থেকে ৩ কাটা নিয়ে আমার বড়ো ভাই আব্দুল হাকিম তার ছেলে আতিদুর এর সাথে আমাদের ঝামেলা হচ্ছে। এর মধ্য আমার বড়ো ভাই পাশ্ববর্তী যশোর জেলার শার্শা উপজেলার কিছু প্রভাবশালী লোকদের কাছে আমার নামে মিথ্যা কথা বলে ১০-১২ জন নিয়ে আসে এর মধ্য থেকে ৪ জন আমার ও আমার বাবা, স্ত্রীর, আমার ছেলের উপরে হামলা চালায়।

ইমাম হোসেন এর স্ত্রী রাশেদা খাতুন সাংবাদিকদের জানান আমি ও আমার পরিবার জীবন নাশের হুমকির মধ্যে আছি। এ বিষয়ে জেলা পুলিশ সুপার ও থানা পুলিশের নিটক জীবনের নিরাপত্তা চেয়েছেন। এসময় তারা বলেন থানা অভিযোগের প্রস্তুতি চলছে।