করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুরের অবস্থার উন্নতি

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ পার্বত‌্য বান্দরবান থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত‌্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি গত ৭ জুন নমুনা টেষ্টে করোনা পজেটিভ শনাক্ত হয়। এর পরদিন রবিবার ওনাকে উন্নত চিকিৎসার জন‌্য হেলিকপ্টার যোগে  ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে ডাক্তারদের  নিবিড় পর্যবেক্ষন ও চিকিৎসায় বর্তমানে তিনি আগের চেয়ে অনেকটা সুস্থ বোধ করছেন।

মন্ত্রী পুত্র রবিন বাহাদুর সাংবাদিকদের জানিয়েছেন, মন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। জ্বর নেই,আগের চেয়ে তিনি অনেকটা সুস্থ আছেন। চিকিৎসকরা কাশির ঔষুধ দিয়েছেন, মুখে ও নাকে নিয়মিত গরম পানির ভাপ দেওয়া হচ্ছে। দু-একদিনের মধ‌্যে খাওয়ার রুচি স্বাভাবিক হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি  করোনায় আক্রান্ত হওয়ার পর তিন পার্বত‌্য জেলার মসজিদ-মাদ্রাসায় দোয়া,কোরআন  খতম এবং মন্দির-ক‌্যাং ও প‌্যাগোড়ায় মন্ত্রীর রোগ মুক্তি চেয়ে  বিশেষ প্রার্থনা করেন। বর্তমানেও দোয়া ও প্রার্থনা  অব‌্যাহত রয়েছে। এছাড়াও দলমত নির্বিশেষে জনপ্রিয় এ মন্ত্রীর   রোগ মুক্তি কামনা করেছেন পার্বত্য চট্টগ্রামের  বিভিন্ন সম্প্রদায়ের মানুষ ।