এশিয়া কাপ দিয়ে ফেরার ব্যাপারে আশাবাদী সাইফউদ্দিন

চোট সারিয়ে আবার ফেরার অপেক্ষায় অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। আসন্ন এশিয়া কাপ দিয়ে ফিরতে চান এই ক্রিকেটার। এজন্য নিজেকে প্রস্তুত করছেন।

ভারতে চিকিৎসা শেষ দেশে ফিরে এক সপ্তাহের বিশ্রামে ছিলেন সাইফউদ্দিন। এর পর শুরু করেন ফিটনেস ট্রেনিং। শুক্রবার থেকে শুরু হয়েছে স্কিল অনুশীলন। সোমবার মিরপুরে পূর্ণ রানআপে বল করেছেন বিসিবির ফিজিওর উপস্থিতিতে। সব মিলিয়ে ইতিবাচক সাইফউদ্দিন।

এশিয়া কাপের জন্য প্রস্তুত হতে মঙ্গলবার খুলনায় যাবেন তিনি। সেখানে বাংলাদেশ টাইগার্সের হয়ে এইচপি ইউনিটের বিপক্ষে একটি পঞ্চাশ ওভারের ম্যাচ আর দুটি টি-টোয়েন্টি খেলবেন তিনি।

সোমবার মিরপুরে সংবাদ মাধ্যমকে সাইফউদ্দিন বলেন, ‘যদি সব ঠিকঠাক থাকে তাহলে ইনশাআল্লাহ খুলনায় অনুশীলন ম্যাচ (এইচপি ও বাংলাদেশ টাইগার্সের মধ্যে) খেলতে যাব। প্রথম থেকেই আজ ফুল রানআপে বল করেছি। ইনটেনসিটি হয়ত শতভাগ ছিল না। দিনকে দিন আস্তে আস্তে বাড়াব। যেহেতু আমার শরীর, আমি তো বুঝতে পারছি অবস্থা। আগের চেয়ে ভালো বোধ করছি বলেই আত্মবিশ্বাসী আমি।’

তিনি বলেন, ‘প্রত্যেক খেলোয়াড়েরই লক্ষ্য থাকে এশিয়া কাপ খেলা। আমি অনূর্ধ্ব-১৯ দলের হয়েও এশিয়া কাপ খেলিনি। দুটি আইসিসি ইভেন্ট খেললেও এশিয়া কাপে খেলা হয়নি। এটা নিয়ে বাড়তি একটা রোমাঞ্চ কাজ করে। যদি সুযোগ পাই অবশ্যই আনন্দিত হব।’