উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে নতুন মুখ সাবিনা হাবিব তালুকদার

আঃ রাজ্জাক, জয়পুরহাট প্রতিনিধি :

জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার পরেই জোরে সরে প্রস্তুতি চলছে উপজেলা পরিষদ নির্বাচনের। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন পাওয়ার সম্ভাবনা নেই বলে জানা গেছে।এ ক্ষেত্রে শিক্ষা, সাংগঠনিক ভিত্তি, দলের জন্য পরিশ্রমি, যোগ্যতা কে প্রাধান্য নিয়ে এবার মনোনয়নে ত্যাগীদের প্রাধান্য দেওয়ার লক্ষ্যে তারই পেরি প্রেক্ষিতে সমাজের অবহেলিত গরিব দুঃখী,নারী থেকে শুরু করে সকল সাধারণ জনগণের সেবা করার জন্য আগামী কালাই উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দাঁড়াবেন মাত্রাই ইউনিয়ন পরিষদের হ্যাট্রিক চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিকের সহধর্মিনী ইতি মধ্যে তিনি কালাইয়ের আনাচে-কানাচে পরিচিতি প্রচার-প্রচারণায় ও মতবিনিয় করে যাচ্ছেন। মিসেস সাবিনা হাবিব তালুকদার শিক্ষিত, দক্ষ ও সুকৌশলী নারী নেতৃত্বের একজন বলিষ্ঠ নতুন মুখ৷

পরিবারের সুত্রে জানাগেছে মিসেস সাবিনা হাবিব তালুকদার একই উপজেলার কুসুম সারা গ্রামের বিবাহ সূত্রে তিনি কালাই মাত্রাই ইউনিয়ন পরিষদ সুযোগ্য চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক এর সহধর্মিনী৷ এবং এখানে ভোটার হন।

আরও জানাযায় মিসেস সাবিনা হাবিব তালুকদার পেশায় একজন গৃহিনী উচ্চ শিক্ষিত দীর্ঘদিন ধরে। নতুন মুখ ও সমাজের নৈতিবাচক পরিবর্তনের জন্য ইতিমধ্যে হাটে বাজারে আলোচনার কেন্দ্র বিন্দুতেই রয়েছেন মিসেস সাবিনা হাবিব তালুকদার, তিনি কালাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার ইচ্ছা প্রকাশ করায় বিপাকে পড়ে গিয়েছে অন্যান্য প্রার্থী’রা।

অন্যান্য প্রার্থী চেয়ারম্যান পদে দাঁড়াতে চাইলেও সাবিনা হাবিব তালুকদারের মতো কেউ প্রতিশ্রুতি দিতে পারবেন না কেউ। তবে এখন থেকেই মিসেস সাবিনা হাবিব তালুকদার তার প্রচার প্রচারণায় করতে নেমেছেন এবং মানুষের দ্বাঁরে দ্বাঁরে ঘুরছেন ও সাধারণ জনগণ কে বলছেন আপনাদের সবার পাশে থাকার জন্য আমার এই নির্বাচন করা, আপনারা নির্বাচনের দিন পাশে থাকবেন আমি আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ,
উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন কিনা জানতে চাইলে প্রতিবেদকে বলেন আমি নেত্রী না, একজন সাধারন কর্মি। আর দল ও দলের নেতৃবৃন্দ যখন কোন পদে আমাকে যোগ্য মনে করবেন তখন অবশ্যই ডাকবেন।

এই সমাজে মানুষেরা অনেক দিক থেকেই অবহেলিত এবং ন্যায্য বিচার থেকে বঞ্চিত তাই আমি এই সকল কিছু তাদের ফিরিয়ে দেওয়ার জন্য আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট করবো তিনি আরো বলেন আমার জীবনে আমি ছোট থেকেই মানুষের পাশে দাঁড়াতে চাই কালাইয়ের প্রতিটি মানুষের অন্তরে যেন স্থান করে নিতে পারি এটাই আমার প্রত্যাশা। আমি কালাইয়ের আমজনতার কাছে দোয়া চাই। উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী।