উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার আনুষ্ঠানিক ঘোষণায় মোঃ দিদারুল আলম

মোঃ সালাউদ্দিন:- দেশে আসন্ন ৬ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ এ খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ দিদারুল আলমের প্রার্থীতার আনুষ্ঠানিক ঘোষণা এবং সাংবাদিক দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ মার্চ (শুক্রবার)খাগড়াছড়ি সদরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতারের আয়োজনের মাধ্যমে, নিজের প্রার্থীতার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম।

এতে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান (রানা), সাধারণ সম্পাদক মোঃ আবু দাউদ সহ জেলা সদরের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রতি নিরপেক্ষ ভূমিকা ও সঠিক তথ্য তুলে ধরার দাবি জানিয়ে, জনগণের ভোটে ও সঠিক সিদ্ধান্তে নির্বাচিত হলে, আন্তরিক ভালোবাসার সহিত খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি দেন।

রাজনীতির নামে বিভিন্ন নেতার অনুসারী চাদাবাজ, চোরাচালান, মাদক দ্রব্য সেবন ও সরবরাহ,কিশোর গ্যাংদের উৎপাত বন্ধে এ শহরের জনপ্রতিনিধিদের আরও দায়িত্বশীলতা হতে হবে, ক্লিন ইমেজের ব্যক্তিদের হাতে যাক জনপ্রতিনিধিত্বশীল পদগুলো তিনি উপস্থিত বক্তব্যে সকলের কাছে এআশা ব্যক্ত করেন।

আগত ৬ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এ খাগড়াছড়ি সদর উপজেলায় চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চান তিনি।