আ.লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আশুলিয়া থানা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি

খোরশেদ আলম, সাভার-আশুলিয়া প্রতিনিধি : ঢাকার অদূরে শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া সারা বাংলাদেশর মতো আওয়ামী লীগের সংগ্রাম,অর্জন ও গৌরবের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি।

বুধবার সকালে আশুলিয়া থানা যুবলীগের আয়োজনে আশুলিয়া প্রেসক্লাবে সকল নেতা কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্মআহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার।

এ সময় তারা বলেন, আওয়ামী লীগের অর্জন পাকিস্তান আমলের গণতান্ত্রিক মানুষের অর্জন, এই দলের অর্জন বাংলাদেশের অর্জন। জাতির জন্য যখন যা প্রয়োজন সেটি বাস্তবায়ন করেছে এ দলটি। ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, সব আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশ গঠনে সর্বোচ্চ ভূমিকা পালন করেছে আওয়ামী লীগ। স্বাধীনতার পর থেকে দেশবিরোধীদের ষড়যন্ত্র স্বত্তে¡ও বাংলাদেশ আওয়ামী লীগ ধ্বংস্তুপ থেকে উঠে এসে স্বৈরশাসনের অবসান ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে।

অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য ইলিয়াস ভূঁইয়া, সালাউদ্দিন সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল বকুল ভূঁইয়া ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খান ও ইউনিয়ন যুবলীগ নেতা রাজু খান, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর প্রামানিক, ধামসোনা ইউনিয়ন৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হুমায়ুন কবির মিয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা নাদিম সরকার ও নাঈম সরকার, আশুলিয়া থানা যুবলীগের সকল ইউনিয়নের নেতা কর্মীরা।