আবারও আশুলিয়ায় ৫ মাদক ব্যবসায়ী আটক

সাভার-আশুলিয়া প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫১৩ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী কে আটক করে আশুলিয়া থানা পুলিশ। শুক্রবার (২৫জু) রাতে তাদেরকে আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই হারুন অর রশিদ।

এর আগে শুক্রবার (২৫ জুন) সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের নৈহাটি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার (এসআই) হারুন অর রশিদ জানান, সন্ধ্যায় এএসআই আব্দুস সালাম ও এএসআই পবিত্র কুমার কে সঙ্গে নিয়ে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের নৈহাটি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নৈহাটি এলাকার মো. শাহজাহান খানের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. মিজানুর রহমান (৩৮), একই এলাকার মো. জুম্মন আলীর ছেলে মো. রায়হান (২৪), আরমান আলীর ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার কালু চন্দ্র দাসের ছেলে বিশ্ব দাস (৩৫) এবং পাবনা জেলার আতাইকুলা থানার আতাইকুলা এলাকার নূর মোহাম্মদের ছেলে সজিব হোসেন (১৯)। আটক সজিব আশুলিয়ার জিরানী কলেজ রোড এলাকার শেফালীর ভাড়া বাড়িতে বসবাস করে মাদকের ব্যবসা করে আসছিলো। এছাড়া আটক মিজানুর রহমান ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ।

এসময় সন্দেহভাজন ব্যক্তিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মিজানুর, রায়হান, জাহাঙ্গীর, বিশ্ব দাস ও সজিব নামে পাঁচ জনকে আটক করা হয়। পরে আটক পাঁচ ব্যক্তির দেহ তল্লাশি করে পলিথিনে মোরানো ৫১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য দেড় লাখ টাকা বলে জানান পুলিশ।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে