অভয়নগরে ভৈরব নদী থেকে চারদিন পর লাশ উদ্ধার

উৎপল ঘোষ(ক্রাইম রিপোর্টার ) যশোহর ঃ যশোহর অভয়নগর উপজেলা ভৈরব নদী থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে অভয়নগর থানাধীন বাসুয়াড়ি ক্যাম্প পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ভৈরব উত্তর পূর্ব জনপদের ৭নং শুভরাড়া ইউনিয়নের মৃত ইমান আলী মোল্লার ছেলে সামাদ মোল্যা (৭৮) ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যার মসজিদে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি নদীর তীরে মসজিদে যান। এলাকাবাসী ও পুলিশ ধারণা করছেন নদীতে ওজু করার সময় সরে গিয়ে নদীতে পড়ে যায় বৃদ্ধ লোকটি। আর উঠতে পারেননি। এরপর পরিবারের লোকজন অনেক খোঁজ নেওয়ার পর না পাওয়ায় পরের দিন মাইকিংএ প্রচার – প্রচারণা শুরু করেন। আত্মীয় – স্বজনের বাড়িতে খোঁজ নেওয়া হয়। ১৬ ফেব্রুয়ারি রানাগাতি খেয়াঘাটের পাশে তার পায়ে থাকা একটি স্যান্ডেল নদের চরে দেখতে পান এলাকার লোকজন। গতকাল পরিবারের পক্ষ থেকে ডুবুরি এনে ভৈরব নদীতে খোঁজ নেওয়া হয়। দীর্ঘক্ষণ খোজাখুজি করে নদীতে সামাদ মোল্লা (৭৫) কে পাওয়া যায়নি।আজ বেলা ৩ টার দিকে অভয়নগর ভৈরব নদীর শুভরাড়া সিকির খেয়াঘাট সংলগ্ন এলাকায় একটি ভাসমান লাশ নদীতে নৌকা পারাপারের লোকজন দেখতে পান। সংবাদ পেয়ে পরিবারের লোকজন দূর্গন্ধযুক্ত লাশ বাড়িতে নিয়ে যান। এ সময় অভয়নগর থানাধীন বাসুয়াড়ি ক্যাম্পের ইনচার্জ এস আই জলিল ও এ এস আই আইনাল সংবাদ পেয়ে লাশের বাড়িতে যান। লাশের গলায় একটি শীতের মাফলার গিরা দেওয়া অবস্থা পাওয়া গেছে।
এলাকাবাসী ও পরিবারের লোকজন সনাক্ত করতে পেরেছেন চারদিন আগে হারিয়ে যাওয়া শুভরাড়া মসজিদের ইমাম সেই সামাদ মোল্লা (৭৮) । এলাকাবাসী ও পরিবারের পক্ষ থেকে জানান, এলাকায় তার কোন শত্রু নেই ও পারিবারিক কোন বিরোধ নেই। তিনি একজন এলাকার সামাজিক লোক ও মসজিদের দীর্ঘদিন ঈমান এবং পাচঁ ওয়াক্ত নামাজ পড়েন। এলাকাবাসী তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।