জানার্লিষ্ট হেল্প সেন্টার চট্টগ্রাম বিভাগীয় কমিটির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।।।

মোঃ মাহাবুব আলম চট্টগ্রাম ব্যাুরো প্রধান:উক্ত আলোচনা সভায় বিভাগীয় কমিটির সম্মানিত সভাপতি ছালে আহমদ সাধারণ সম্পাদক মাহবুবুল আলম অর্থ সম্পাদক সাদিয়া সাদেক যুগ্ম সম্পাদক লাভলী আক্তার আরো উপস্থিত ছিলেন কমিটির নেতৃবৃন্দ বিশ্বে যাহা কিছু সৃষ্টি চির কল্যাণকর অর্ধেক আর গড়িয়েছে নারী অর্ধেক ধান্য সম্মানিত উপস্থিতি আজকে আমরা প্রত্যেকে অবগত আছি যে কি জন্য আজকে আমরা এখানে উপস্থিত হয়েছি।

আজকে জার্নালিষ্ট হেল্প সেন্টার কর্তৃক আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রধান কার্যালয় চট্টগ্রামে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিটির সভাপতি জনাব সালেহ আহমদ বক্তব্য বলেন আজকের অনুষ্ঠান কমিটির অর্থ সম্পাদক সাদিয়া সাদেক বক্তব্য রাখবেন বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম যুগ্ন সম্পাদক লাভলী আক্তার কার্যকরী কমিটি নেতৃবৃন্দ আজকের বিভাগীয় কমিটিতে এসে আমি উপলব্ধি করতে পারলাম যে আমি অত্যন্ত গর্বিত এবং আনন্দিত আজকের বিভাগের কমিটির মাননীয় সভাপতি সালে আহমেদ।

তিনি একজন সাংবাদিক আমি এখানে এসে উপস্থিত উপলব্ধি করতে পারলাম যে তিনি একজন অত্যন্ত গুণী এবং ভালো মানুষ তিনি বলেন বিভাগীয় কমিটির মাধ্যমে সারা বাংলাদেশে জার্নালিষ্ট হেল্প সেন্টারের কমিটি দিতে চাই তিনি আরো বলেন আমাকে সভাপতি করায় আমি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব কে অভিনন্দন জানাই, আমি এই সংগঠনের দায়িত্ব নেওয়ার পর থেকে সাংবাদিকদের কল্যাণের জন্য এ পর্যন্ত ৮৩৫০০ টাকা ব্যাংকে জমা রয়েছে।

আমি আপনাদেরকে ঐক্যবদ্ধ করে টাকা আরও কালেকশন করে আপনাদেরকে নিয়ে ব্যাংকে জমা দেবো ইনশাল্লাহ। সাধারণ সম্পাদক বলেন সাংবাদিক ঐক্য পরিষদের কমিটির সাথে।