‎সিরাজগঞ্জে ইয়াবাসহ চার মাদক কারবারি আটক

মোঃ গোলাম মোস্তফা সোহাগ
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে পৃথক পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাস উদ্দিন।

আটককৃতরা হলেন বগুড়ার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে মো. শাফায়েত ফকির (৩৫) রংপুরের মিঠাপুকুর থানার বাহাদুরপুর গ্রামের মৃত ইমদাদুলের ছেলে মো. জুয়েল মিয়া (৩০) এদের দু’জনের কাছে থেকে আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে বগুড়ার শিবগঞ্জ থানার সিহালী গ্রামের মো. দিলবর ফকিরের ছেলে মো. বাছেদ ফকির ওরফে আ. বাছেদ (৩২), জয়পুরহাট জেলার কালাই থানার সমশিরা গ্রামের সুজাউল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৮)। এদের দু’জনের কাছে থেকে আট হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাস উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় চেকপোস্টে ডিউটি চলাকালে মো. শাফায়েত ফকির ও মো. জুয়েল মিয়াকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, সকালে সদর উপজেলার সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে অভিযান চালিয়ে বাছেদ ফকির ওরফে আ.বাছেদ ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে পাঠানো হয়েছে