ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্কের দোকানদার খুন।

মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে বিনোদন পার্ক নামে পরিচিত মোজাম্মেল হকের আম বাগানের এক দোকানদারের রক্তাক্ত মৃত দেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
বুধবার (১০ আগস্ট) উপজেলার ১নং বুলাকীপুর কালুপাড়ার কথিত বিনোদন পার্কে এঘটনা ঘটে।
নিহত ব্যক্তি গাইবান্ধা,গোবিন্দগঞ্জ,রায়ভাংগী গ্রামের মৃত ফরিদুল ইসলাম ফরিদ এর ছেলে মোঃ সবুজ (২৫)।
জানা গেছে, নিহত সবুজ মিয়া মোজাম এর আম বাগান বিনোদন পার্কের একজন দোকানদার ছিলেন।তিনি আম বাগানের (বিনোদন পার্ক) ভিতরে বিল্ডিং এর ছোট ঘরে থাকতেন।গতরাতের কোন এক সময় কে বা কাহারা দোকানদার সবুজকে বিল্ডিং এর রুমের মধ্যে রক্তাক্ত জখম করে খুন করে রেখে যায়।পরে কথিত এই পার্কের স্বত্বাধিকারী মোজাম খুন হওয়া সবুজ মিয়ার লাশ দেখতে পেয়ে থানা পুলিশ কে খবর দেয়।
এদিকে দীর্ঘ দিন থেকে এই আম বাগানে বিনোদনের নামে চলে আসছে দেহ ব্যবসা।বেশ কয়েক বার পুলিশি অভিযানে খরিদ্দারসহ দেহ ব্যবসায় নিয়োজিত মহিলা এমনকি স্বত্বাধিকারী মোজামকে গ্রেফতার করা হলেও থেমে থাকেনি তার এই ব্যবসা।গতরাতেও এই বিল্ডিং এর অন্যান্য রুমে দেহ ব্যবসায় নিয়োজিত তিন জন মহিলা ছিল।এঘটনার পর ওই তিন জনকে বাগান মালিক সড়িয়ে দেয় বলে জানা গেছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির জানান, এখবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে।আইনানুগ সকল প্রক্রিয়া সম্পূর্ণ করে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে এবং জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।