নবাবগঞ্জে  সড়ক দুর্ঘটনায়  ছাত্রলীগ নেতাসহ নিহত ৩ 

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-
৩o শে মার্চ বুধবার রাত ১১টার সময় দিনাজপুরের জেলার অন্তর্গত নবাবগঞ্জ উপজেলা নবাবপুর- কাঁচদহ আঞ্চলিক সড়কের আলমনগর বাজারের সামনে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় মোটরসাইকেলে থাকা  ছাত্রলীগের নেতাসহ তিন জন সড়ক দুর্ঘটনায় মারা যায়।
নিহতরা হলেন উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের মোঃ রবিউল ইসলামের ছেলে রিমন ইসলাম(২২), চকদলু নারায়নপুর গ্রামের মোঃ ইয়াসিন আলীর ছেলে কিবরিয়া ইসলাম  (৩০) ও কাঁচদহ গ্রামের মোঃ জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন(২৩) এর মধ্যে কিবরিয়া ইসলাম  উপজেলার বিনোদনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান,রবিউল,রিমন,সাব্বির তিনজনই নবাবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেল যোগে কাঁচদহ বাজারে যাওয়ার পথে আলমনগর বাজারের সামনে পৌঁছালে কোন  অজ্ঞাতনামা গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দেয়। এত মোটরসাইকেলের ৩ আরোহী  গুরুতর আহত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
নিহত সাব্বিরের চাচাতো ভাই বুলবুল আহমেদ জানান, সাব্বিরসহ বাকী দুজন  কাঁচদহ নদী থেকে বালু উত্তলন ট্রাকের টাকা কালেকশন করতেন। প্রতিদিনের ন্যায় গতকালও টাকা নিয়ে নবাবগঞ্জে গেয়েছিল। কিন্তু তাদের ফিরে আসতে হলো লাশ হয়ে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করে জানান,সংবাদ পাওয়ার পরে ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে।তবে নিহতদের পরিবারের সদস্যদের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায়,লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।ঘাতক গাড়িটি আটকের চেষ্টা  চলছে বলে জানান।