মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিনামুল্যে আল কুরআন বিতরণ করেছে আকপও বাংলাদেশ

রাজধানীর অভিজাত এলাকা গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে আল কুরআনুল কারীম ( বাংলা অনুবাদ) বিতরন করেছে আল কুরআন প্রচার সংস্থা আকপও বাংলাদেশ ।

মাতৃভাষায় কুরআন বুঝুন- মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত দেশ গড়ুন স্লোগান নিয়ে মুজিব বর্ষ ও জাতীয় দিবস উপলক্ষে আল কুরআন প্রচার সংস্থা ( আকপও বাংলাদেশ);র বিনামূল্যে ১ লক্ষ কুরআন বিতরন কার্যক্রম এর অংশ হিসেবেই এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠান মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও পাবলিক রিলেশনস এন্ড স্টুডেন্টস এ্যফেয়ার্স এর এ্যডিশনাল ডিরেক্টর আব্দুল মাতিন এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির সাবেক ভিসি প্রফেসর ড. উমার আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর বাইতুল ফজল ইসলামীয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ গোলাম মাওলা পাটোয়ারী, অনুষ্ঠানের উদ্বোধন করেছেন আল কুরআন প্রচার সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদি সহ আকপও বাংলাদেশের নেতাকর্মী বৃন্দ।

আল কুরআন প্রচার সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদি বিতরণ কার্যক্রম উদ্বোধন কালে বলেন, আল্লাহ তায়ালা তার কিতাব নাজিল করেন নবী-করীমদের উপর। সর্বকালের শ্রেষ্ঠ কিতাব নাজিল করেন আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর উপর। কুরআন শুধু পড়লেই হবেনা আমলও করতে হবে। আমল করতে হলে অবশ্যই কুরআন বুঝতে হবে।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম বলেন, যুগে যুগে অনেক মানুষ কুরআন প্রচার করেছেন, বর্তমানের এই কঠিন সময়ে আল কুরআন প্রচার সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদি কুরআন প্রচার ও বিতরণ করে আসছেন তার জন্য আল্লাহ তায়ালা জিহাদি সাহেবকে দীর্ঘায়ু ও সুস্থতা দান করুন।আমিন।