বিরামপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

দৈনিক এই আমার দেশ দৈনিক এই আমার দেশ
এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জাহাঙ্গীর ইসলাম (৫২) নামের এক যুবক নিহত হয়েছে ও অপর দুইজন মোটরসাইকেলের যাত্রী গুরুত্বর আহত হয়েছেন।
আহতরা হলেন, উপজেলার হাবিবপুর গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে হাসেম বাবু (৩৫) ও একই এলাকার মো: শরিফুল ইসলামের ছেলে সৈকত (২৪)।
শুক্রবার (২৬মার্চ) গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের মমতাজ ফিলিং স্টেশন নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহত জাহাঙ্গীর ইসলাম বিরামপুর উপজেলার গঙ্গাপুর গ্রামের মৃত ইসমাইল হোসেন ছেলে। নিহত জাহাঙ্গীর পেশায় সরিষা ভাঙ্গা মিলের মিস্ত্রী ছিলেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুরে আলম সিদ্দিক বলেন, শুক্রবার সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া এলাকা থেকে কাজ শেষ করে জাহাঙ্গীর, হাসেম বাবু ও সৈকত তিনজন মোটরসাইকেল যোগে বিরামপুর ফিরছিলেন, পথে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ  মহাসড়কের মমতাজ ফিলিং স্টেশন এলাকায় পৌছালে (মেট্রো-উ-১১ -৩৫৬১) কাভার্ড ভ্যানের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা জাহাঙ্গীর, হাসেম বাবু ও সৈকতসহ তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন ও মোটর সাইকেলের অপর দুইজন আরোহী সৈকত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং হাসেম বাবুকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি আটক ও তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। চালক পালাতক রয়েছে। এঘটনায় থানার মামলা হয়েছে। শহরের যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।