বিরামপুরের বাক প্রতিবন্ধী নুর ইসলামের ফিরে পেতে চায়

এস এম মাসুদ রানা, বিরামপুর দিনাজপুর প্রতিনিধিঃ বিরামপুরের বাক প্রতিবন্ধী মোঃ নুর ইসলাম (২০ ডিসেম্বর) থেকে নিখোঁজ হয়েছে অনেক খোঁজা খুঁজি করেও পাওয়া যাচ্ছে না তার সন্ধান চাই।

নিখোঁজ বাক প্রতিবন্ধী নুর ইসলাম দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের মোঃ মঈন উদ্দিন মন্ডলের ছেলে।

নুর ইসলামের বাবা মমিন উদ্দিন সাংবাদিককে জানান, নুর ইসলাম জন্মের পরে থেকে বাক প্রতিবন্ধী আমার পরিবার অসচ্ছ তাই তার চিকিৎসা করতে পারিনাই সে প্রতিদিন রাস্তাঘাটে আশপাশে হাট-বাজারে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে হাত পেতে সাহায্য নেই তার খেয়াল মত চলাফেরা করে  প্রতিবন্ধি হওয়ায় তাকে আমরা কিছু বলিনা তার খেয়াল মত চলাফেরা করে। প্রতিদিনের ন্যায় গত ২০ ডিসেম্বর আনুমানিক দুপুর সাড়ে ১২ টায় সময় বাড়ি থেকে বের হয়ে যায় তারপর থেকে সে নিখোঁজ আত্মীয়-স্বজন সহ অনেক জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে ৪ জানুয়ারি বিরামপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে ডায়েরি নম্বর ১৪৭। নুর ইসলামের বয়স (২২) বছর গায়ের রং শ্যামলা উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি কোন সহোদয় ব্যক্তি যদি তার খোঁজ পেয়ে থাকেন এই মোবাইল নাম্বারে জানাবেন ০১৭৯৬৯৪৩৭০৩