দামুড়হুদায় প্রাইভেটকার ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে আহত ৮

রাসেল আহাম্মেদ, দামুড়হুদা প্রতিনিধিঃ

 

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ফকিরপাড়া নামক স্থানে ইজিবাইক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৮জন মারাত্মকভাবে আহত হয়েছে। তাদের নিকটস্থ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে ফকিরপাড়ার তাল্লু স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা সকলেই চুয়াডাঙ্গা জেলার। আহতরা হলেন অটোচালক মোঃ সাইফুল ইসলাম (৩৫), গ্রাম-উজিরপুর, সুমন (২৮) গ্রাম- সাদগারি, লাড্ডু মন্ডল (৪৫), গ্রাম-চাঁদপুর, মোহাম্মদ সেলিম (৪০), বাড়ি-দামুড়হুদা গার্লস স্কুলের সামনে, মোঃ বাদল হোসেন (৪০), গ্রাম- খেজুরতলা, ইমন (২২), গ্রাম- বেলগাছি, আরিফ (৩৫), গ্রাম- চাঁদপুর, আমিরুল (৪৫), গ্রাম- চাঁদপুর।

 

দামুড়হুদা এলাকার তাল্লুর স্পিনিং মিলের সামনে রাস্তায় ইজি বাইকটি সদর থানার দিকে আসছিলো। বিপরীত দিক থেকে প্রাইভেটকারটি যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে।

 

মারাত্মক সংঘর্ষে ইজিবাইকের ৫জন ও প্রাইভেট কারে থাকা ৩জন, সর্বমোট ৮ জন গুরুতরভাবে আহত হন। আশপাশের লোকজন তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে আহতরা সকলেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।

 

দামুড়হুদা থানা কতৃক প্রাইভেটকারটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং ইজিবাইকটি উক্ত এলাকার চেয়ারম্যানের নিকট জমাকৃত অবস্থায় রাখা আছে বলে জানা যায়।

 

সংঘর্ষ সংক্রান্ত প্রয়োজনীয় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে দামুড়হুদা মডেল থানা কতৃক নিশ্চিত হওয়া গেছে।