খানসামায় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত, গুরুতর আহত ১

মোঃ জসিম উদ্দিন;খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ–

দিনাজপুরের খানসামা উপজেলায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চন্দন রায় নরেশ (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন এবং এ ঘটনায় গুরুতর আহত নিহতের বড় ভাই মোটরসাইকেল আরোহী বিজয় কুমার (৪৫)।
শনিবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ৮ টার দিকে খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
ঘটনার পরে খবর পেয়ে খানসামা ফায়ার সার্ভিল ও সিভিল ডিফেন্স স্টেশন এবং থানা পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা গেছে, নিহত চন্দন কুমার রায় (নরেশ) (৪০) ও আহত বিজয় কুমার রায় (৪৫) পার্শ্ববর্তী নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাজেডুমুরিয়ার গ্রামের সুরেন্দ্রনাথ রায়ের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চন্দন রায় তার বড় ভাই বিজয় কুমার রায়কে নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাজেডুমুরিয়ার গ্রামের বাসা থেকে মটরসাইকেল যোগে বীরগঞ্জ গ্রামীণ ব্যাংক এর ঝাড়বাড়ি ব্রাঞ্চ তাঁর কর্মস্থলে পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলো। যাওয়ার পথেই খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে কাঠ বোঝাই ট্রাক্টর ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় চন্দন রায় ও গুরুত্বর অবস্থায় বড়ভাই বিজয় কুমার কে দ্রুত খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়েছে।

এ বিষয়ে খানসামা থানার অফিসার ইনর্চাজ কামাল হোসেন বলেন, মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে ও আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে  তারা আসলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।