নাটোরে অধিক পরিমাণ আখ সরবরাহ শীর্ষক এক মতবিনিময় সভা

সালাহ উদ্দিন, নাটোর থেকে

নাটোরের লালপুরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে আখচাষ বৃদ্ধি ও অধিক পরিমাণ আখ সরবরাহ শীর্ষক এক মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার(১২ জানুয়ারি ) দুপুরে মিলের ট্রেনিং কমপ্লেক্স হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের সচিব চৌধুরীর রুহুল আমিন কায়সার এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সভায় স্বাগত বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল সুগার মিলস্ লি: ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবীর।

সভায় বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন, রাজশাহী চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান কবীর,নাটোর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবু বক্কর,পাবনা চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক সাইফুদ্দিন, মিলের মহাব্যবস্থাপক ( প্রশাসক) ফরিদুল ইসলাম ভূঁইয়া, উত্তরবঙ্গ আখচাষী সমিতির সাধারণ সম্পাদক সুকুমার সরকার, লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ।

উল্লেখ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার উপস্থিত থাকার কথা থাকলেও আবহাওয়া অবস্থায় অনূকুলে না থাকায় অনুষ্ঠান স্থগতি করেন। বিষয়টি মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ূন কবীর নিশ্চিত করেন।