আশ্রায়ন প্রকল্পের ঘর বরাদ্দে অর্থলেনের ভিডিও ভাইরাল,ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্য আটক

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আশ্রায়ন প্রকল্পের ঘর দখলের অভিযোগে ঠাকুরগাঁওয়ের এক নারী ইউপি সদস্য রুবি আক্তারকে আটক করেছে পুলিশ। রোববার ২২ আগস্ট দুপুরে সদর উপজেলার চিলারং ইউনিয়নের আলাদিহাটের ধনিবস্তি গুচ্ছগ্রাম থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। আটককৃত রুবি আক্তার (৩২) চিলারং ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য এবং তিনি ও ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভাপতি। এর আগে শনিবার (২১ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগী আঞ্জু আক্তার, লাইলি বেগম ও জুলেখা বেগম।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, আশ্রয়ণ প্রকল্পের ঘর পাওয়া তিনজন ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে গুচ্ছগ্রামে গিয়ে সত্যতা পাওয়া যায় ইউপি সদস্য রুবি আক্তারের বিরুদ্ধে। ঘর বরাদ্দ পাওয়া আঞ্জু আক্তার,লাইলি বেগম ও জুলেখা বেগমকে মারপিট ও তাদের ঘর দখল করে পরিচিতদের দেয়ার অভিযোগের সত্যতা মিলে। সেকারনে ইউপি সদস্য রুবি আক্তারকে আটক করেছে পুলিশ। এমন ঘটনায় জড়িত থাকায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান তিনি।
উল্লেখ্য, আলাদিহাট ধনিবস্তি গুচ্ছগ্রামে ঘর বরাদ্দে আর্থিক লেনদেন হয়েছে বলে অভিযোগ তুলেন ওই নারী ইউপি সদস্য। এ সংক্রান্ত একটি ভিডিও গতরাতে ভাইরাল হলে আজ দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ওই নারী সদস্যকে আটক করে পুলিশ।