শোক দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ২০ ব্যাটালিয়ন জয়পুরহাট এর পক্ষ গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২০ ব্যাটালিয়ন জয়পুরহাট এর পক্ষ থেকে দিনাজপুরের বিরামপুর উপজেলার সীমান্ত ফাঁড়ি এলাকার গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(১৫আগস্ট) গতকাল রবিবার দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২০ ব্যাটালিয়ন সদর জয়পুরহাটের অধিনায়ক লে: কর্ণেল রফিকূল ইসলাম এঁর সার্বিক সহযোগিতায় ও নিজস্ব অর্থায়নে বিরামপুর উপজেলার ভাইগড় ও ঘাসুড়িয়াসহ বেশ কয়েকটি ক্যাম্পের সীমান্ত ফাঁড়ি এলাকায় ১০০জন অসহায় ও দুস্থ্যমানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, সাবান, লবনসহ অন্যান্য খাদ্য সহয়তা বিতরণ করেন দিনাজপুরের বিরামপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২০ ব্যাটালিয়নের সদস্যরা।

এসময় গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বর্ডার গার্ড বাংলাদেশ ২০ বিজিবি’র ভাইগড় কোম্পানী সদরের কমান্ডার সুবেদার মোজাম্মেল হক, ঘাসুড়িয়া সীমান্ত ফাঁড়ির কমান্ডার নায়েব সুবেদার গোলাম মোস্তফা, হাবিলদার ছানোয়ার হোসেন, আবেদ আলী, বিজিবি সদস্যসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে ভাইগড় কোম্পানী কমান্ডার সুবেদার মোজাম্মেল হক বলেন- জয়পুরহাট ২০ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়কের নির্দেশে আমরা অসহায় ও দুস্থ্যদের পরিবারের মাঝে (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। গরীব,দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেদেরকে ভালো লাগছে বলেও তিনি জানান।