কুড়িগ্রামে মাদক মামলার সাজার ভয়ে, ভুয়া ডাক্তার সেজে আত্মগোপন করে রক্ষা হলোনা

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে মাদক মামলার সাজার ভয়ে ভূয়া ডাক্তার সেজে আত্মগোপনে ছিলেন মমিনুল ইসলাম নামের এক মাদক কারবারি। তবে শেষ রক্ষা হয়নি। দীর্ঘদিন পর তাকে গ্রেফতার করল কুড়িগ্রাম জেলা পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণ কৃষ্ণ দেবনাথ।

পুলিশ জানায়, কুড়িগ্রামের ফলবাড়ীতে ২০১৪ সালে মাদকসহ গ্রেফতার হয় ফুলবাড়ী বড়লই গ্রামের মাদক কারবারি মোঃ মমিনুল ইসলাম। মাদক মামলায় জামিন পাওয়ার পর দীর্ঘদিন লালমনিরহাট জেলার পাটগ্রামে ডাক্তার পরিচয়ে আত্নগোপন করেন তিনি। পরবর্তীতে দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর ২০২২ সালে উক্ত মাদক মামলায় তার ২ বছরের কারাদণ্ড ও অর্থ প্রদান করেন বিজ্ঞ আদালত।

পুলিশ আরও জানায়, ফুলবাড়ী থানা পুলিশ দীর্ঘদিন ধরে আসামীকে গ্রেফতারের লক্ষ্যে বিভিন্নভাবে অনুসন্ধান করতে থাকে। অনুসন্ধানের এক পর্যায়ে দীর্ঘদিন ভূয়া ডাক্তার পরিচয় দিয়ে আত্মগোপনে থাকা মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মমিনুলকে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে গতকাল গ্রেফতার করে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় কেউ অপরাধ করে পার পায় না। আমরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে অপরাধীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করছি।