৮৭ বছরের নারী ফ্যানের সঙ্গে বিরাট-রোহিতের ফটোসেশন


এজবাস্টনে ভারত-বাংলাদেশ ম্যাচ। এজবাস্টনের গ্যালারিতে বিরাটদের উৎসাহ দিতে বাঁশি হাতে হাজির ছিলেন বছর সাতাশির চারুলতা প্যাটেল। ভারতীয় ব্যাটিংয়ের সময় ক্যামেরার লেন্সে হঠাৎই ফেমাস হয়ে ওঠেন তিনি। ম্যাচের পর এই বয়ষ্ক মহিলা ফ্যানের সঙ্গে ছবি তুললেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ও ভাইস-ক্যাপ্টেন।

বার্মিংহ্যামে বাংলাদেশকে হরিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছে ভারত। ৮ ম্যাচ ১৩ পয়েন্ট নিয়ে অস্ট্রেলিয়ার পর দ্বিতীয় দল হিসেবে শেষ চারে জায়গা করে নিয়েছেয ‘মেন ইন ব্লু’। ভারতের ৩১৪ রান তাড়া করে ২৮৬ রানে গুটিয়ে যায় বাংলাদেশ।

ম্যাচের পর গ্যালারিতে বয়ষ্ক ওই মহিলা ভারতীয় সমর্থকের সঙ্গে দেখা করেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। টিম ইন্ডিয়ার দুই তারকা ক্রিকেটারকে আদর করেন তিনি।

সেই ছবি নিজের অফিসিয়ালস টুইটারে আপলোড করে বিরাট লেখেন, ‘সমস্ত ফ্যানেদের ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। বিশেষ করে চারুলতা প্যাটেলজিকে। ৮৭ বছর বয়সেও এতো প্যাশন ও ক্রিকেটঅন্ত প্রাণ এই মহিলা ফ্যানকে আমি প্রথমবার দেখলাম। এ থেকে প্রমাণিত বয়স কেবলমাত্র একটা সংখ্যা। প্যাশন কোনও কিছুর বাঁধ মানে না।’

৮৭ বছরের ওই মহিলা ভারতীয় ব্যাটিংয়ের সময় বাঁশি বাজিয়ে গ্যালারি মাতিয়ে রেখেছিলেন। সেই সময় ক্যামেরার ফোকাস ওনার উপর পড়ায় সঙ্গে সঙ্গে চর্চা শুরু হয়ে যায় বয়ষ্ক ওই মহিলা ফ্যানকে নিয়ে ধারাভাষ্য থেকে সাধারণ সমর্থকরাও তার প্যাশন দেখে অভিভূত হন। এর পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন তিনি। ম্যাচের পর বিরাট ও রোহিতকে কাছে পেয়ে আপ্লুত চারুলতা জি। তিনি বলেন, দিস ইজ মাই টিম. দে আর লাইক মাই কিড’