৩৬ বছর বয়সী মহিলার বিরুদ্ধে ৯ বছরের বালককে ধর্ষণের অভিযোগ

প্রায় এক বছর ধরে ৯ বছরের এক বালককে ধর্ষণের অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।
এই আমার দেশ ডেস্ক : প্রায় এক বছর ধরে ৯ বছরের এক বালককে ধর্ষণের অভিযোগ উঠেছে ৩৬ বছরের এক মহিলার বিরুদ্ধে। ইতিমধ্যে ওই মহিলার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এমন ঘটনা ঘটেছে ভারতে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, অভিযুক্ত ওই মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভারতের কেরালার মালাপ্পুরমের থেনহিপাল্লম থানার পুলিশ।

গত সপ্তাহে এই ঘটনা প্রকাশ্যে আসে। ছেলেটি স্থানীয় এক চিকিৎসকের কাছে বিষয়টি জানালে তিনি চাইল্ডলাইন কর্তৃপক্ষকে খবর দেন। চাইল্ডলাইন শিশুটির কথা রেকর্ড করে পুলিশে খবর দেয়।

চাইল্ডলাইনের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রায় এক বছর ধরে যৌন নিগ্রহের শিকার শিশুটি। চাইল্ডলাইনের কো-অর্ডিনেটর আনোয়ার কারাক্কাদান জানিয়েছেন, ‘কয়েক মাস ধরে এক মহিলা ছেলেটির উপর যৌন নিগ্রহ চালিয়েছে এটা আমরা নিশ্চিত। এর প্রভাব পড়েছে শিশুটির মানসিক স্বাস্থ্যে। অভিযুক্ত ওই মহিলা সম্পর্কে ছেলেটির চাচি। তিনি পাশের বাড়িতেই থাকেন।

পুলিশ জানিয়েছে, দুই পরিবারে মধ্যে কিছু সমস্যা রয়েছে বলে খবর মিলেছে। তার জেরেই এই অপরাধ করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত ওই মহিলাকে খুব শিগগিরই জেরা করা হবে।