হবিগঞ্জে দুলা মিয়া হত্যা মামলার জের ধরে বৃদ্ধকে পিটিয়ে আহত, আত্মীয় স্বজনরা ৩ বছর যাবৎ বাড়িছাড়া

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ৫নং শানখলা ইউনিয়নে পাট্রাশরিফ গ্রামে গত তিন বছর পূর্বে দুলা মিয়া নামে এক লোককে অপহরণ করে ঢাকায় নিয়ে হত্যা করা হয়।
পরবর্তীতে চুনারুঘাট থানা পুলিশের সহযোগিতায় সেই হত্যা রহস্য উদঘাটন করা হলে আসামি হয় দুলা মিয়ার আপন চাচাত ভাই ছাদেক মিয়াসহ ২৩ জনকে এবং চুনারুঘাট থানায় মামলা দায় করা হয়।
বিজ্ঞ আদালতের নির্দেশে পুলিশ তদন্ত সাপেক্ষে ছাদেক সহা ৩ জন কে আসামি করে আদালতে সার্সিট প্রদান করা হয়। ভুক্তভোগীরা জানান, দুলা মিয়া হত্যার সাথে জড়িত নই অথচ আমাদের সন্তানাদী নিয়ে বাড়ি ঘরে উঠতে পারতেছিনা। তারা আমাদের বাড়ি ঘরের দরজা জানালা ভেঙ্গে ঘরে সকল আসবাবপত্র মালামাল নিয়ে যায় এবং বাড়িতে আসলে তাদেরকে দলবল নিয়ে মারধোর করে বাড়িতে উঠতে দেয় না।
ভুক্তভোগীরা তাদের আত্নীয় স্বজনদের বাড়িতে থেকে মানবেতর জীবনযাপন করছেন। বাড়িতে আসতে চাইলে তাদেরকে মারধর করে বাড়ি হতে বের করে দেয়। ভুক্তভোগী হয়ে আইনি সহায়তা জন্য গত ২৫/১০/২১ ইং তারিখে চুনারুঘাট নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করলে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে বাড়িতে গেলে তাদের কে আবারো মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়া হয়।
পরে ঘটনাস্থল হতে পুলিশ তাদেরকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে। প্রায় ১০০ বছর বয়সি এক বৃদ্ধ সহ দুই মহিলা আহত হন। চুনারুঘাট থানায় ৯ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ প্রদান করা হয়, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমার জানা নেই।